Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

কুড়ুলগাছি মাধ্যমিক বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

মার্চ ১০, ২০২৪, ১২:১৮ এএম


কুড়ুলগাছি মাধ্যমিক বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

‘ক্রীড়ায় শক্তি ক্রীড়ায় বল, নেশা ছেড়ে খেলতে চল’— এই স্লোগানকে সামনে রেখে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জনপ্রিয় বিদ্যাপীঠ কুড়ুলগাছি মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। 

গতকাল শনিবার সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত জমকালো আয়োজনের মধ্য দিয়ে ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পুরস্কার বিতরণ করা হয়। কুড়ুলগাছি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিনের সভাপতিত্বে দিনব্যাপী আয়োজনে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়টির সভাপতি দৈনিক আমার সংবাদ ও দ্য ডেইলি পোস্টের সম্পাদক ও প্রকাশক কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ-বিষয়ক উপকমিটির সদস্য হাশেম রেজা। 

এ সময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, ‘আজকের শিক্ষার্থী আগামীর ভবিষ্যৎ। মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত সোনার বাংলা গড়তে তোমাদের পড়াশোনায় মনোযোগ দিতে হবে ও ভালোভাবে পড়াশোনায় মনোনিবেশ করে অশিক্ষার অন্ধকারমুক্ত ও দুর্নীতি-অনিয়মমুক্ত স্মার্ট দেশ গড়তে হবে।’ তিনি আরও বলেন, ‘কুড়ুলগাছি মাধ্যমিক বিদ্যালয়কে জেলার মধ্যে মানসম্মত বিদ্যাপীঠ হিসেবে গড়ব, তাই এখানে কোনো মাদক বা ইভটিজিং চলবে না। আমি গরিব শিক্ষার্থীদের ফ্রি পড়াশোনার সুযোগ করে দিয়েছি। যে কোনো প্রয়োজনে শিক্ষার্থীদের সাথে আছি ও আগামীতেও থাকব।’ 

পরে বিদ্যালয়টির শিক্ষক-শিক্ষিকারা বিদ্যালয়টির সভাপতি হাশেম রেজাকে পুরস্কার তুলে দেন। এ সময় শিক্ষক-শিক্ষিকারা বলেন, হাশেম রেজার মতো সভাপতি পেয়ে আমরা ধন্য। অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ শেষে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ক্রেস্ট ও সম্মাননা প্রদান করা হয় এবং বিদ্যালয়ের সব শিক্ষক ও শিক্ষার্থীর মধ্যে স্বাগত পুরস্কার দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন কুড়ুলগাছি মাধ্যমিক বিদ্যালয়ের সব শিক্ষক-শিক্ষিকাসহ ম্যানেজিং কমিটির সদস্যরা।
 

Link copied!