Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

পেকুয়ায় আগুনে পুড়ল চার বসতবাড়ি

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি

মার্চ ১৯, ২০২৪, ০২:৩২ পিএম


পেকুয়ায় আগুনে পুড়ল চার বসতবাড়ি

কক্সবাজারের পেকুয়ায় আগুনে পুড়ে গেছে ১২টি পরিবারের ৪টি বসতবাড়ি। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের বকশিয়াঘোনা এলাকায় অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

জানা গেছে, বকশিয়াঘোনা গ্রামের ওমান প্রবাসী এরশাদুর রহমানের বাড়িতে আগুন লাগে। মুহুর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। এ সময় এরশাদুর রহমানের ভাই মুজিবুর রহমান, জিয়াউর রহমান, জিল্লুর রহমান, জাকের উল্লাহ, তার ছেলে মকছুদুর রহমান, হামিদুর রহমান, নুরুজ্জাহান, ছেলে আমির হোসেন, ইমাম হোসেন, মনছুর ও তার ছেলে বেলাল উদ্দিনের বাড়ি সম্পূর্ণ পুড়ে গেছে।

ধারণা করা হচ্ছে গ্যাসের সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত ঘটে।

এরশাদুর রহমানের স্ত্রী জুলেখা বেগম বলেন, আমি ঘুমিয়ে ছিলাম। হঠাৎ আগুনের তীব্রতায় ঘুম ভেঙে যায়। রান্নাঘরে আগুন জ্বলছে। দ্রুত ছোট্ট বাচ্চাকে নিয়ে ঘর থেকে বেরিয়ে পড়ি। মুহুর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। ভয়াবহ আগুনে একে একে বারো পরিবারের চারটি বাড়ি চোখের সামনে পুড়ে ছাই হয়ে যায়। তবে তিনি আগুনের সূত্রপাত সম্পর্কে নির্দিষ্ট করে বলতে পারেননি।

একদিকে আগুনের ভয়াবহতা, অন্যদিকে বিদ্যুতের কারণে মানুষ তাৎক্ষণিক আগুন নেভাতে পারেনি। ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছার আগেই বাড়িগুলো পুড়ে ছাই হয়ে গেছে। জানা গেছে, ক্ষতিগ্রস্তদের মধ্যে একজন প্রবাসী ছাড়া সকলেই লবনচাষী। ইউপি সদস্য ছলিম উল্লাহ আগুন লাগার বিষয়টি নিশ্চিত করেছেন।

ইএইচ

Link copied!