Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

কুড়িগ্রামে অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম প্রতিনিধি

মার্চ ২২, ২০২৪, ০৪:১৩ পিএম


কুড়িগ্রামে অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

কুড়িগ্রামে পবিত্র রমজান মাসে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘একবেলা আহার’ ।

শুক্রবার কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নে প্রায় অর্ধশত অসহায় মানুষকে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মো. সুমন রেজা, একবেলা আহারের সেচ্ছাসেবক ও সাংবাদিক জুয়েল রানা, স্থানীয় শিক্ষক মোয়াজ্জেম হোসেন, মো. মকবুল হোসেন, শিক্ষক মোজাফফর হোসেন,জেলার সাংবাদিকসহ স্থানীয়রা।

খাদ্যসামগ্রী প্যাকেজ ছিল ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ৩ কেজি আলু, আধা কেজি পেঁয়াজ, ১ কেজি মুড়ি, ১ লিটার তেল, আধা কেজি চিনি, ৩ কেজি ছোলা ও ১ কেজি লবণ।

একবেলা আহারের সেচ্ছাসেবক মো. জুয়েল রানা বলেন, এটি একটি সেচ্ছাসেবী সামাজিক সংগঠন। গত চার বছর ধরে দেশের বিভিন্নপ্রান্তে কাজ করে চলেছে। এরই ধারাবাহিকতায় কুড়িগ্রামেও বিভিন্ন সময়ে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে দাঁড়ায়। আজ পবিত্র রমজান মাস উপলক্ষে নিত্যান্তই একদম অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলাম আমরা।

আয়োজনের সমন্বয়কারী মোহাম্মদ রেদওয়ান আতিক জানান, আমরা খুবই স্বল্প পরিসরে অল্পকিছু মানুষকে সহায়তা দেওয়ার চেষ্টা করছি। এই রমজান মাসে প্রায় ৫০টি পরিবারের পাশে থাকার সামান্য চেষ্টা।

কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মো. সুমন রেজা বলেন, একবেলা আহার কুড়িগ্রামের প্রত্যন্ত এলাকায় এসে এই রমজান মাসে খাদ্যসামগ্রী বিতরণ করলো এটা অবশ্যই তারা প্রশংসার দাবি রাখে। এরকম মানবিক কাজ যারাই করুন না কেন কুড়িগ্রাম জেলা পুলিশ তাদের পাশে থাকবে।

ইএইচ

Link copied!