Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

আশুলিয়ায় ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

মার্চ ২৫, ২০২৪, ০১:৫৬ পিএম


আশুলিয়ায় ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় ৩শ তিন পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

রোববার (২৪ মার্চ) রাতে আশুলিয়ার সিন্দুরিয়া মাদারটেক এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শামিম (৩০) নামে আরও এক মাদক কারবারি পালিয়ে যায়।

আটককৃতরা হলো- ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার কলতাপাড়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে মো. মিলন মিয়া (২১) ও ধামরাইয়ের মাখুলিয়া এলাকার অন্তর আলীর ছেলে মো. হাবিব (৩১)।

পুলিশ জানায়, রোববার রাতে আশুলিয়ার নয়ারহাট বাসস্ট্যান্ডে এলাকায় ডিউটি কালে গোপন সংবাদের ভিত্তিতে জানিতে পারি যে, আশুলিয়ার সিন্দুরিয়া মাদারটেক এলাকার তিন রাস্তার মোড়ে পাকা রাস্তার পাশে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

পরে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের নিকট থাকা তিনটি পলিথিনের ভিতর থেকে ৩০৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও এক মাদক কারবারি কৌশলে পালিয়ে যায়। 

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে সোমবার সকালে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

এইচআর

Link copied!