Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

মদনে খাদ্য বান্ধব কর্মসূচির ৪২ বস্তা চাউল জব্দ

মদন (নেত্রকোণা) প্রতিনিধি

মদন (নেত্রকোণা) প্রতিনিধি

মার্চ ২৮, ২০২৪, ১১:০৮ এএম


মদনে খাদ্য বান্ধব কর্মসূচির ৪২ বস্তা চাউল জব্দ

নেত্রকোণা জেলার মদন উপজেলায় সরকারি খাদ্য বন্ধক কর্মসূচির ৪২বস্তা চাউল জব্দ। বুধবার গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপ‌জেলার নায়েকপুর ইউ‌নিয়‌নের মাখনা গ্রামের দুলদুল মুন্সির বাড়ি থেকে সরকারের দেওয়া খাদ্য বন্ধক কর্মসূচি ৪২বস্তা চাল জব্দ ক‌রেন উপজেলা সহকা‌রী ক‌মিশনার (ভূ‌মি) এটিএম আরিফ।

সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে দুলদুল মুন্সী সরকারি খাদ্য বান্ধব কর্মসূচির চাল কেনা-বেচা করে আসছে। হতদ‌রিদ্রদের মা‌ঝে বিতরণ করা চালসহ সরকা‌রের বি‌ভিন্ন খাদ্যবান্ধব কর্মসূচির চাউল কম দামে ক্রয় করে নিজ বাড়িতে মজুত ক‌রে রাখ‌তো। প‌রে সেখা‌ন থে‌কে ট্রাক‌ যো‌গে দে‌শের বি‌ভিন্ন খাদ্য গোডাউন, চা‌লের ডিলার‌ ও ব্যবসায়ীদের কা‌ছে বি‌ক্রি করতো এই চাউল।

নায়েকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান(ভারপ্রাপ্ত) হাদিস উদ্দিন ব‌লেন, বিষয়টা দুঃখজনক। কোনোভাবেই ক্ষমার যোগ্য নয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ  তহবিলের চাউল হতদরিদ্রদের মাঝে দেওয়া হয়। এই চাউল যেই চুরি করে বিক্রি করেছে তার উপযুক্ত শাস্তি দাবি করছি।

উপজেলা সহকারী কমিশনার(ভূমি) এটিএম আরিফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সরকারি খাদ্য বান্ধব কর্মসূচির ৪২বস্তা চাউল জব্দ করা হয়েছে। জব্দকৃত চাউল মদন খাদ্য গুদামে পাঠানো হয়েছে।পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এইচআর

Link copied!