Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

যশোরে বিদেশি পিস্তল ও গুলিসহ ৩ জন আটক

যশোর প্রতিনিধি

যশোর প্রতিনিধি

মার্চ ৩০, ২০২৪, ০৪:১৯ পিএম


যশোরে বিদেশি পিস্তল ও গুলিসহ ৩ জন আটক

যশোরে ডিবি পুলিশের অভিযানে জেলার ঝিকরগাছার লাউজানি রেল ক্রসিং থেকে ১টি বিদেশি পিস্তল দুটি ম্যাগাজিন ও ৬ রাউন্ড গুলিসহ তিন চোরাকারবারিকে আটক করা হয়েছে।

আটক তিন জনের মধ্যে একজন খুলনা অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপকের গাড়ি চালক ও তার গাড়ি রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

যশোর জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার এক প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে শুক্রবার রাতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে যশোর বেনাপোল সড়কের ঝিকরগাছা লাউজানি রেল ক্রসিং এলাকায় অবস্থান করেন যশোর ডিবি পুলিশের এসআই মো. মুরাদ হোসেনের (পিপিএম) নেতৃত্বে এসআই মাইদুল ইসলাম রাজীব, এসআই হরষিত রায় ও এসআই রইস আহমেদের একটি দল।

এ সময় বেনাপোল থেকে ছেড়ে আসা পিরোজপুরগামী একটি পাজেরো গাড়ি রাত সাড়ে ৯টার দিকে লাউজানি রেল ক্রসিং এলাকায় পৌঁছালে ডিবি পুলিশ গাড়িটি থামিয়ে তল্লাশি করে।

গাড়ি তল্লাশিকালে গাড়ির ভিতরে থাকা আসামিদের মধ্যে রাজিব শেখ (২৬), জীলান শেখ (৫৫), ও মেহেদী হাসানকে (৩০) আটক করে তাদের দেহ তল্লাশি চালিয়ে একটি বিদেশি পিস্তল দুটি ম্যাগাজিন ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

অস্ত্রসহ আটক আসামিরা অগ্রণী ব্যাংক খুলনা শাখার জেনারেল ম্যানেজার মাইদুল ইসলামের সরকারি পাজেরো গাড়িটি ব্যবহার করছিল।

আটক রাজীব শেখের বিরুদ্ধে ৩টি মাদক মামলা, একটি অস্ত্র মামলাসহ ৪টি মামলা এবং মেহেদী হাসানের বিরুদ্ধে ইতঃপূর্বে ৩টি চুরি মামলা, একটি অস্ত্র মামলাসহ ৪টি মামলা রয়েছে বলে জানিয়েছে যশোর ডিবি পুলিশ।

ইএইচ

Link copied!