Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

ভালুকায় নিজস্ব অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

এপ্রিল ১, ২০২৪, ০৪:১২ পিএম


ভালুকায় নিজস্ব অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ

ময়মনসিংহের ভালুকায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ময়মনসিংহ জেলা আ. লীগের কোষাধ্যক্ষ হাজী রফিকুল ইসলামের নিজস্ব অর্থায়নে দুস্থ ও নিম্ন আয়ের মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার ১নং উথুরা ইউনিয়নের উথুরা কলেজ মাঠে ইউনিয়নে আওয়ামী লীগ নেতাদের উপস্থিতিতে পাঁচ হাজার নিম্ন আয়ের মানুষের মধ্যে প্রথম ধাপের ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে এক লাখ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী পর্যায়ক্রমে বিতরণ করা হবে। বিতরণকৃত ঈদ সামগ্রীর মধ্যে ছিল- একটি শাড়ি, এক কেজি পোলাউয়ের চাল, দুই প্যাকেট সেমাই, এক কেজি চিনি ও একটি গোসলের সাবান।

ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে হাজী রফিক জানান, পর্যায়ক্রমে ভালুকা উপজেলার প্রতিটি ইউনিয়নে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হবে। আজকে উপজেলার উথুরা ইউনিয়নের ৯টি ওয়ার্ডে দুস্থ ও নিম্ন আয়ের মানুষের মধ্যে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা গাজী লাল মামুদ সরকার, কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহজাহান চৌধুরী, ফরহাদ চৌধুরী, ড. ফারুক, অধ্যাপক জুলহাস উদ্দিন সহ আ.লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

ইএইচ

Link copied!