Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

দীঘিনালায় অসহায়দের মাঝে জোনের ঈদ উপহার বিতরণ

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি:

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি:

এপ্রিল ২, ২০২৪, ১২:১৮ পিএম


দীঘিনালায় অসহায়দের মাঝে জোনের ঈদ উপহার বিতরণ

ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে গরীব দুঃখী অসহায় দুঃস্থদের মাঝে খাগড়াছড়ির দীঘিনালা জোনের ৪ই বেঙ্গল এর পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার(২এপ্রিল) সকাল সাড়ে ১০টায় দীঘিনালা জোন আয়োজনে ১নং কবাখালী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে দীঘিনালা জোনের ঈদ উপলক্ষ্যে থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন জোন কমান্ডার লে: কর্নেল রুমন পারভেজ পিএসসি।

এসময় উপস্থিত ছিলেন, দীঘিনালা জোনের ক্যাপ্টেন রাফিদ মাহমুদ সিদ্দিকি, ক্যাপ্টেন রাকিবুল ইসলাম রনি ও ৩নং কবাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নলেজ চাকমা। এতে ২শতাধিক অসহায় দুঃস্থদের মাঝে উপহার সামগ্রী হিসেবে চাল,ডাল, তেল, চিনি, চা পাতা, আটা ও লবণ বিতরণ করা হয়।

ঈদ উপহার সামগ্রী বিতরণ কালে জোন কমান্ডার লে: কর্নেল রুমন পারভেজ বলেন, ঈদের আনন্দ ভাগাভাগি করে দিতে অসহায় দুঃস্থদের মাঝে দীঘিনালা জোনের পক্ষ থেকে সামান্য ঈদ উপহার প্রদান করা হলো। সকল ধরনের সাহায্য সহযোগিতা দীঘিনালা জোনের পক্ষ থেকে অব্যাহত থাকবে।

ঈদ উপহার পেয়ে মেরুং ইউনিয়নের আশ্রম এলাকার জরিনা বেগম(৫৬) বলেন, ঈদ আসলে জোন থেকে গরীব মানুষকে ঈদ করার জন্য সাহায্য দেয়। আমাকে জোন থেকে ঈদের উপহার দিয়েছে ভালো করে ঈদ করতে পারব। জোনের আর্মিরা অনেক ভালো গরিবের দু:খ বুঝে।

কবাখালী ইউনিয়নের প্রতিবন্ধী মো: আব্দুল বারেক বলেন, সড়ক দুর্ঘটনায় আমি পঙ্গু হয়ে গেছি অসুস্থ কাজকর্ম করতে পারিনা অন্যের সাহায্য সহযোগিতা নিয়ে চলি। দীঘিনালা ক্যান্টেনম্যান এর আর্মিরা ঈদ উপলক্ষ্যে উপহার দিয়েছে ঈদ করার জন্য।

বিআরইউ

Link copied!