Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

হুইল চেয়ার পেয়ে খুশি ফেনীর ১১ প্রতিবন্ধী

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

এপ্রিল ৮, ২০২৪, ০৮:১৫ পিএম


হুইল চেয়ার পেয়ে খুশি ফেনীর ১১ প্রতিবন্ধী

ফেনী জেলার বিভিন্ন এলাকার ১১ জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। একইসঙ্গে দুইজনকে স্বাবলম্বী করতে সেলাই মেশিন প্রদান করা হয়েছে।

সোমবার বিকালে স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন আলোকিত ফেনী ফাউন্ডেশনের উদ্যোগে শহরের ট্রাংক রোডের ডক্টরস ক্লাব প্রাঙ্গণে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ও দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- ফেনী ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাষ্টিজের সদস্য সচিব ডা. তবারক উল্যাহ চৌধুরী বায়েজীদ, আইএসপিএবি’র মহাসচিব ও বন্ধুর বন্ধনের প্রধান সংগঠক নাজমুল করিম ভূঞা সুমন, ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট শিক্ষক সমিতির সভাপতি জিএম তাজউদ্দিন পলাশ, ব্যবসায়ী ও সংগঠক ইমন উল হক, জেলা ক্রীড়া সংস্থার সদস্য তৌহিদুল ইসলাম তুহিন, আলোকিত ফেনী ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ ইসমাইল হোসেন লিটন, সভাপতি মঞ্জিলা আক্তার মিমি।

অনুষ্ঠানে উপস্থিত হন ছাগলনাইয়া উপজেলার পাঠাননগর ইউনিয়নের হরিপুর এলাকার শারীরিক প্রতিবন্ধী আফসানা আক্তার মিমি। হামাগুড়ি দিয়ে চলাফেরা করেন সে। তার একটি হুইল চেয়ার খুবই প্রয়োজন ছিল। তাকে হুইল চেয়ার উপহার দিয়েছে আলোকিত ফেনী ফাউন্ডেশন। হুইল চেয়ার পেয়ে খুবই খুশি আফসানা। এটি নিতে ১৫ কিলোমিটারের বেশি পথ পাড়ি দিয়ে আফসানার সঙ্গে এসেছেন তার মা। মেয়ের চলাফেরার জন্য হুইল চেয়ার পেয়ে তার মুখে হাসি।

ইএইচ

Link copied!