Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

বরিশালে ধর্ষণের পর বৃদ্ধাকে হত্যা, গ্রেপ্তার দুই

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

এপ্রিল ২১, ২০২৪, ০৫:০৬ পিএম


বরিশালে ধর্ষণের পর বৃদ্ধাকে হত্যা, গ্রেপ্তার দুই

বরিশালে বসতঘরের মধ্যে হত্যার পর এক বৃদ্ধার লাশ মাটি চাপা দেয়ার সাথে জড়িত দুই আসামিকে আটক করেছে পুলিশ।

রোববার সকালে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে পুলিশ সুপার জানায়, ঘরের মধ্যে নেশা করতে বাধা দেয়ায় প্রথমে ধর্ষণ ও পরে গলায় কাপড় পেঁচিয়ে হত্যা করে ঘরের মধ্যে মাটিচাপা দেয়া হয় বৃদ্ধাকে।

এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, গত ৭ মাস ধরে কোন খোঁজ ছিল না রিজিয়া বেগমের। গত ১৩ এপ্রিল ঢাকা থেকে বাকেরগঞ্জের চরামদ্দি এলাকায় নিজ বাড়িতে আসনে রিজিয়া বেগমের ছেলে। পরে বাসায় এসে মাকে খুঁজে না পেয়ে থানায় জানায় ছেলে রাসেল। পুলিশ এসে ১৪ এপ্রিল বৃদ্ধা রিজিয়া বেগমের লাশ ঘর থেকে উদ্ধার করে। এরপর বেরিয়ে আসে ঘটনার আসল রহস্য।

পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম জানায়, বৃদ্ধা রিজিয়া বেগমের ছেলে রাসেলের বন্ধু ফয়সাল ও লালচান মাদকাসক্ত ছিল। বৃদ্ধা রিজিয়া বেগমের ঘরে বসে নেশা করতো তারা। চাকরি পেয়ে রাসেল ঢাকা চলে যাবার পরও রিজিয়া বেগমের ঘরে নেশা করতে যেতো ফয়সাল ও লালচান। এতে বাধা দেয়ায় গত বছরের ২৪ সেপ্টেম্বর রিজিয়া বেগমকে প্রথমে ধর্ষণ ও পরে গলায় কাপড় পেঁচিয়ে হত্যা করে ঘরের মধ্যে মাটিচাপা দেয়া হয়।

পুলিশ আরও জানায়, ঘটনার পর ফয়সাল পালিয়ে গেলেও এলাকায় থেকে যায় লালচান। রিজিয়া বেগমের লাশ উদ্ধারের পরে অনুসন্ধান ও তথ্যপ্রযুক্তির সহায়তায় এ ঘটনার সাথে জড়িত ফয়সাল ও লালচানকে গ্রেপ্তার করা হয়।

নিহতের ছেলে বাদী হয়ে মামলা করেন বাকেরগঞ্জ থানায়। আটককৃত দুই বন্ধু ফয়সাল ও লালচানের বিরুদ্ধে বাকেরগঞ্জ থানায় ২টি মামলা রয়েছে বলেও জানান তিনি।

ইএইচ

Link copied!