Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

টাঙ্গাইলে জলাশয় ভরাটের প্রতিবাদে মানববন্ধন

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইল প্রতিনিধি

এপ্রিল ২১, ২০২৪, ০৮:২৪ পিএম


টাঙ্গাইলে জলাশয় ভরাটের প্রতিবাদে মানববন্ধন

টাঙ্গাইলের সন্তোষে মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর স্মৃতি বিজড়িত সরকারি পুকুর (জলাশয়) অবৈধভাবে ভরাট করে স্থাপনা নির্মাণের পায়তারার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

রোববার সকালে শহরের সন্তোষ পীর শাহাজামান মার্কেট ব্যবসায়ী সমিতি ও স্থানীয় জনসাধারণের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র জামিলুর রহমান মিরন, পীর শাহ্জামান মার্কেট ব্যবসায়ী সমিতির আহ্বায়ক ও ভাসানীর নাতি হাসরত খান ভাসানী, সদস্য সচিব আবু বক্কর সিদ্দিক, যুগ্ম-আহ্বায়ক মাসুম আহমেদ, বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন বিএসসি প্রমুখ।

বক্তারা বলেন, ইতোপূর্বেও একটি মহল সন্তোষের সরকারি পুকুর (জলাশয়) ভরাট করে স্থাপনা নির্মাণের পাঁয়তারা করে। স্থানীয়দের প্রতিবাদের মুখে বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে মাটি ভরাট বন্ধ করা হয়। সেই মহলটিই আবার সরকারি পুকুর/জলাশয় ভরাট করে স্থাপনা নির্মাণের পাঁয়তারা করছে। এটা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। বক্তারা মাটি ভরাট রোধে স্থানীয় প্রশাসনের জরুরি হস্তক্ষেপ কামনা করেন।

ইএইচ

Link copied!