Amar Sangbad
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪,

অভয়নগরে পাঁচ হাজার গাছের চারা রোপন করবে ছাত্রলীগ

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অভয়নগর (যশোর) প্রতিনিধি

এপ্রিল ২৩, ২০২৪, ০৯:০৪ পিএম


অভয়নগরে পাঁচ হাজার গাছের চারা রোপন করবে ছাত্রলীগ

যশোরের অভয়নগরে বিভিন্ন প্রজাতির পাঁচ হাজার গাছের চারা রোপনের উদ্যোগ নিয়েছে ছাত্রলীগ।

তীব্র তাপদাহ থেকে মুক্তি ও এসডিজি অর্জনের লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশক্রমে বৃক্ষরোপন কর্মসূচির উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

অভয়নগর উপজেলা, নওয়াপাড়া পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের আয়োজনে মঙ্গলবার দুপুরে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কের পাশে বৃক্ষরোপন কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির আহম্মেদ শান্ত, সাধারণ সম্পাদক মোসাদ্দেক হায়াত রুম্মান, পৌর ছাত্রলীগের সভাপতি আবিদ আলম সাজিদ, সাধারণ সম্পাদক সাকিবুল হাসান মজুমদার, নওয়াপাড়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক আব্দুল্লাহ আল নোমান, যুগ্ম আহবায়ক ফারাজী আরিফুল ইসলাম অনিকসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোসাদ্দেক হায়াত রুম্মান বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় বর্ষা মৌসুমব্যাপী আমাদের বৃক্ষরোপন কর্মসূচি অব্যাহত থাকবে। ইউনিয়ন, পৌর ওয়ার্ড, গুরুত্বপূর্ণ সড়কসহ বিভিন্ন কলেজ চত্বরে প্রায় পাঁচ হাজার ফলজ, বনজ ও ওষুধী গাছের চারা রোপন করা হবে। একই সঙ্গে রোপন করা গাছ পরিচর্যার বিষয়টি খেয়াল রাখতে ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

ইএইচ

Link copied!