Amar Sangbad
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪,

ভোলায় স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

ভোলা প্রতিনিধি

ভোলা প্রতিনিধি

এপ্রিল ২৯, ২০২৪, ০৪:৪৯ পিএম


ভোলায় স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

ভোলায় মাদক, ইভটিজিং ,বাল্যবিবাহ, যৌতুক,বজ্রপাতে মৃত্যু, অসাবধানতা বসত পানিতে ডুবে মৃত্যু, কিশোর গ্যাং সহ নানাবিধ সামাজিক অপরাধ রোধে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ এপ্রিল ) সকালে সদর মডেল থানার আয়োজনে ভোলা সরকারি কলেজে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার, মো. মাহিদুজ্জামান বিপিএম,এতে সভাপতিত্ব করেন ভোলা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবদুল গফুর।

সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ রোধে ভোলা জেলা পুলিশ সর্বদা তৎপর রয়েছে, শিক্ষার্থীদের শিক্ষার পরিবেশ সুন্দর ও নিরাপদ রাখতে জেলা পুলিশের প্রতিটি ইউনিট শিক্ষার্থীদের পাশে আছে।

তিনি আরো বলেন মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ প্রতিরোধে ছাত্র-ছাত্রীদের নিজেদের সচেতন এবং সতর্ক থাকতে হবে। মোবাইল ফোনের অপব্যবহার ও সাইবার নিরাপত্তা সম্পর্কে ছাত্র-ছাত্রীদের সচেতন করেন। সর্বপরি বিভিন্ন সামাজিক অপরাধ দমনে পুলিশ কে তথ্য দিয়ে সহযোগিতা করার আহবান জানান এবং প্রয়োজনে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর সহযোগিতা নেয়ার জন্য পরামর্শ দেন তিনি।

এ সময় সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রিপন চন্দ্র সরকার, সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন,  শিক্ষক-শিক্ষিকা,শিক্ষার্থীবৃন্দ সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরএস

Link copied!