community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ১৭ জুন, ২০২৪,

বড়লেখায় এন সি এম উচ্চ বিদ্যালয়ের এসএসসিতে জিপিএ -৫ প্রাপ্তদের সংর্বধনা প্রদান

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি

মে ২২, ২০২৪, ০৯:১৩ পিএম


বড়লেখায় এন সি এম উচ্চ বিদ্যালয়ের এসএসসিতে জিপিএ -৫  প্রাপ্তদের সংর্বধনা প্রদান

মৌলভীবাজারের বড়লেখায় ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ দক্ষিণভাগ নবীন চন্দ্র মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের এবারের এস.এস.সি জিপিএ -৫ প্রাপ্ত ৩৭জন এবং উক্ত কেন্দ্রের আরও ৭জন সহ মোট ৪৪জন শিক্ষার্থী ও অত্র বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও নবনির্বাচিত বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আজির উদ্দিন কে  সংবর্ধনা ও সম্মাননা দেওয়া হয়েছে।

নবীন চন্দ্র মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে ও জাকির হোসেন শিক্ষা ও সেবা ফাউন্ডেশনের অর্থায়নে এ সংবর্ধনা  সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়।

২২মে বুধবার বিদ্যালয়ের হল রুমে এক অনাড়ম্বর অনুষ্ঠানের  আয়োজনের মাধ্যমে এ সংবর্ধনা  সভা অনুষ্ঠিত হয়। এসময়  কৃতী ছাত্রছাত্রীদেরকে পুরস্কার ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশুক আহমদের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক বেলাল আহমদের সঞ্চালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বড়লেখা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো:আজির উদ্দিন। 
বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী জাকির হোসেন শিক্ষা ও সেবা ফাউন্ডেশনের চেয়ারম্যান তরুণ সমাজ সেবক মো. জাকির হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফুলতলা শাহ নিমাত্রা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো:জহির উদ্দিন,শিলুয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ মো. তাজুর রহমান,দৈনিক যুগান্তরের বড়লেখা প্রতিনিধি সাংবাদিক আব্দুর রব,কচুরগুল উচ্চ বিদ্যালয়ের  প্রধান শিক্ষক কামাল হোসেন,হাজী সামসুল হক আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল উদ্দিন,সালদিগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান, শিক্ষক আব্দুর রহমান, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আমির উদ্দিন, বদরুল ইসলাম, এমদাদুল হক, ছাত্রলীগ নেতা ও সমাজ সেবক মাসুম আজির, সাংবাদিক অলিউর রহমান মালন,শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক মাওলানা মো.লুৎফুর রহমান আজাদ।

আরএস

Link copied!