community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ১৭ জুন, ২০২৪,

ভৈরবে অসহায়-দুস্থ রোগীদের বিনামূল্যে চিকিৎসা প্রদান

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

মে ২৩, ২০২৪, ০৯:৪৪ এএম


ভৈরবে অসহায়-দুস্থ রোগীদের বিনামূল্যে চিকিৎসা প্রদান

কিশোরগঞ্জের ভৈরবে ক্যাফে ফালাকের উদ্যোগে আয়োজিত ফ্রি চিকিৎসা ক্যাম্পে ৫ শতাধিক অসহায় ও দুস্থ রোগীদের চিকিৎসা দেয়া হয়েছে।

ফ্রি চিকিৎসা ক্যাম্পেইনের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ভৈরবের দন্ত চিকিৎসা সেবা প্রতিষ্ঠান ডা: শাকূর‍‍`স ডেন্টাল চেম্বার এবং ক্যাফে ফালাকের পরিচালক ও পৌর যুবলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো: আবির মিয়া।

বুধবার (২২ মে) সকল ৮টায় শহরের আড়াই বেপারী বাড়ির সামনে আয়োজিত ফ্রি চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো: খলিলুর রহমান, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: আলাল মিয়া, পৌর যুবলীগের সভাপতি ইমরান হোসেন ইমন প্রমুখ।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের এসডিএম (ডেন্টাল) বিভাগীয় প্রধান ডা: শাকূর মাহমুদের নেতৃত্বে ওরাল সার্জন ডা: মোতাক্কাবির শাহ্ দীপ্ত সহ ১৪জনের একটি মেডিকেল টিম সকাল ৮টা থেকে দুপুর বিকেল পর্যন্ত ৫শতাধিক দন্ত রোগীকে চিকিৎসা প্রদান করেন। সেবা নিতে সকাল থেকেই ৫টি বুথে অসহায় ও দুস্থ রোগীদের প্রচণ্ড ভীড় দেখা যায়। চিকিৎসার পাশাপাশি রোগীদেরকে বিনামূল্যে ঔষধ ও টুথপেস্ট প্রদান করা হয়।

দন্ত চিকিৎসক ডা: শাকূর মাহমুদ বলেন, ১৪জনের একটি চিকিৎসক টিম সকাল আটটা থেকে দুপুর পর্যন্ত ৫শতাধিক রোগীর চিকিৎসা দেয়া হয়েছে। এছাড়াও চিকিৎসা নেয়া রোগীদেরকে বিনামূল্যে ঔষধ ও টুথপেস্ট প্রদান করা হয়।

চিকিৎসা ক্যাম্পেইের আয়োজক মো: আবির মিয়া বলেন, চিকিৎসা বঞ্চিত এলাকার অসহায় ও দুস্থ রোগীদের জন্য ফ্রি চিকিৎসা ও ঔষধ দেওয়ার ব্যবস্থা করা হয়। এরই ধারাবাহিকতায় প্রতিমাসে পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ফ্রি চিকিৎসা দেয়া হবে বলে জানান তিনি।

বিআরইউ
 

Link copied!