community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪,

জাজিরায় আশ্রয়ণের ঘর পেলেন ১৩০ অসহায় ভূমিহীন পরিবার

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি:

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি:

জুন ১১, ২০২৪, ১২:৫২ পিএম


জাজিরায় আশ্রয়ণের ঘর পেলেন ১৩০ অসহায় ভূমিহীন পরিবার

ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সংযুক্ত হয়ে শরীয়তপুরের জাজিরা উপজেলায় ১৩০টি অসহায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে শেখ মুজিব জন্ম শতবর্ষ উপলক্ষ্যে আশ্রয়ণ প্রকল্পের আওতায় স্থানান্তরযোগ্য চরাঞ্চলের বিশেষ শ্রেণীর ১৩০টি ঘর প্রদান করেছে জাজিরা উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (১১-জুন) দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে সুবিধাভোগীদের হাতে আশ্রয়ণের ঘরের চাবি ও দলিল হস্তান্তর করেন, জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়াইসলাম লুনা ও উপজেলা সহকারী কমিশনার ভূমি মো: আরিফুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামিলীগের সভাপতি মাষ্টার জিএম নুরুল হক ও সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার, জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান, জাজিরা পৌরসভার মেয়র মো: ইদ্রিস মাদবর ও বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধানদের পাশাপাশি বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যরা।

উল্লেখ্য: প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ ধাপের পর এবার পঞ্চম তথা শেষধাপে জাজিরা উপজেলার ভূমিহীন ও গৃহহীনদের কুন্ডেরচরের চিটারচরে ১১০ টি ও বিলাসপুরের কাজীয়ারচরের ২০ টিসহ মোট ১৩০ টি স্থানান্তরযোগ্য চরাঞ্চলের বিশেষ শ্রেণির ঘর প্রদানের মাধ্যমে জাজিরা উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করা হচ্ছে।

শেখ মুজিব জন্ম শতবর্ষ উপলক্ষ্যে আশ্রয়ণ প্রকল্পের আওতায় পাঁচটি ধাপে এ নিয়ে চরাঞ্চলের বিশেষ শ্রেণির ৪১৮ টি ও সাধারণ শ্রেণির ৪১৯ টিসহ সর্বমোট ৮৩৭ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে আশ্রয়ণের ঘর প্রদান করা হয়েছে। তবে এরপরেও অসহায় কাউকে পাওয়া গেলে তাদের জন্যও সরকারের বিকল্প প্রস্তুতি রয়েছে বলে জানিয়েছে জাজিরা উপজেলা প্রশাসন।

বিআরইউ

Link copied!