community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪,

জামালপুর জেনারেল হাসপাতালের ডেন্টাল সার্জনকে শোকজ

জামালপুর প্রতিনিধি

জামালপুর প্রতিনিধি

জুন ১১, ২০২৪, ০৬:৩৭ পিএম


জামালপুর জেনারেল হাসপাতালের ডেন্টাল সার্জনকে শোকজ

জামালপুর সিভিল সার্জন কার্যালয়ের নিয়োগে মৌখিক পরীক্ষা চলাকালে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের ডেন্টাল সার্জন ডা. ইকরামুল হক বহিরাগতদের নিয়ে অসৎ আচরণ ও মৌখিক পরীক্ষায় অযাচিত প্রশ্ন করার কারণে তাকে ৩ দিনের কারণ দর্শানোর নোটিশ (শোকজ) করা হয়েছে।

মঙ্গলবার জামালপুর ২৫০ শয্যা হাসপাতালের সহকারী পরিচালক (ভারপ্রাপ্ত) ডা. মো. আবু সাঈদ স্বাক্ষরিত এক পত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

নোটিশে সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে স্বাস্থ্য সহকারীসহ বিভিন্ন পদের মৌখিক পরীক্ষা চলাকালীনে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের ডেন্টাল সার্জন ডা. ইকরামুল হক তিনি কিছু বহিরাগতদের নিয়ে নিয়োগ পরীক্ষা নিয়ে অযাচিত প্রশ্ন করে বোর্ডকে বিব্রত করে তোলে, যার কারণে তাকে ৩ দিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

এ ব্যাপারে ২৫০ শয্যা জামালপুর জেনারেল হাসপাতালের ডেন্টাল সার্জন ডা. ইকরামুল হক বলেন, জামালপুর সিভিল সার্জন কার্যালয় মোট ৭টি পদের নিয়োগ প্রক্রিয়ার মৌখিক পরীক্ষা গ্রহণের সময় ব্যাপক অনিয়ম, দুর্নীতি ও অস্বচ্ছতার প্রমাণে অভিযোগ উঠে। পরে এর প্রতিবাদ করতে গেলে হট্টগোলের সৃষ্টি হয়। ঘটনায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় অভিযোগ দিয়েছে স্বাস্থ্য সহকারী পদের পরীক্ষার্থী সোহানুর রহমান নামে একজন প্রার্থী।

ইএইচ

Link copied!