Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

হাবিপ্রবিতে নবীন শিক্ষকদের গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সংবর্ধনা

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

ডিসেম্বর ৬, ২০২২, ০৭:৫৩ পিএম


হাবিপ্রবিতে নবীন শিক্ষকদের গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সংবর্ধনা

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) সদ্য যোগদানকৃত শিক্ষকদের সংবর্ধনা দিয়েছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের অন্যতম সংগঠন মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী গণতান্ত্রিক শিক্ষক পরিষদ।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুর আড়ায়টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-২ এ নবনিযুক্ত শিক্ষকদের সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সভাপতি প্রফেসর ড. ফাহিমা খানম। 
এছাড়াও আরো উপস্থিত ছিলেন গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর রোজিনা ইয়াসমিন (লাকি), সহ সভাপতি প্রফেসর ড. শ্রীপতি সিকদারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় নবীন শিক্ষকদের উদ্দেশ্যে গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সহ-সভাপতি প্রফেসর ড শ্রীপতি সিকদার বলেন, আমাদের নবীন শিক্ষকরা অনেক মেধাবী এবং পরিশ্রমী৷ আপনারা আপনাদের নিয়ে গর্ব করতে পারেন, আমরাও আপনাদের নিয়ে গর্ব করি। আশা করি, আমাদের-আপনাদের সকলের হাত ধরে প্রানের এই বিশ্ববিদ্যালয় সামনের দিক এগিয়ে যাবে।

নবীন শিক্ষকদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সভাপতি প্রফেসর ড. ফাহিমা খানম বলেন, শিক্ষকরা জাতির বিবেক আর আমরা এই বিবেক হয়ে আমাদের যে করনীয় তা যদি ঠিকমতো পালন করি তাহলে জাতির পিতার আদর্শ বাস্তবায়ন ও আমাদের বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে সাহায্য করতে পারবো। আপনারা আপনাদের জীবনে সফলতা অর্জন করুন, বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে সাহায্য করুন। আপনাদের সকল সমস্যা সমাধানে আমরা সকলে পাশে থাকবো।

কেএস 

Link copied!