community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শনিবার, ২২ জুন, ২০২৪,

চবিতে অনুষ্ঠিত হয়েছে ক্যারিয়ার ফেস্ট ২০২৪

চবি প্রতিনিধি

চবি প্রতিনিধি

মে ২৫, ২০২৪, ০৪:১৬ পিএম


চবিতে অনুষ্ঠিত হয়েছে ক্যারিয়ার ফেস্ট ২০২৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) এক্সিলেন্স বাংলাদেশ ও মার্কেটিং সোসাইটি ফর লিডারশিপ প্রোলিফারেশনের যৌথ উদ্যোগে চট্টগ্রামের সর্ববৃহৎ ক্যারিয়ার উৎসব ‘কিরণ মাস্টারকার্ড প্রেজেন্স চট্টগ্রাম ক্যারিয়ার ফেস্ট ২০২৪’ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদ মিলনায়তনে ক্যারিয়ার ফেস্টে আয়োজনের সূচনা হয়। এতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়সহ চট্টগ্রামের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের থেকে প্রায় ৪০০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে এক্সিলেন্স বাংলাদেশের এক্সিকিউটিভ বোর্ড অফিসার মাহবুব এ রহমানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন মার্কেটিং বিভাগের সভাপতি অধ্যাপক ড. তুনাজ্জিনা সুলতানা। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আবু তাহের প্রধান অতিথি হিসেবে আয়োজন উদ্বোধন করেন।

সভাপতির বক্তব্যে অধ্যাপক ড. তুনাজ্জিনা সুলতানা বলেন, পড়ালেখার মাধ্যমে আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাতে চাই। কিন্তু অ্যাকাডেমিক পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের বিভিন্ন রকমের সংগঠনের সঙ্গে যুক্ত থাকতে হবে তার লক্ষ্যে পৌঁছানোর জন্য।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মো. আবু তাহের বলেন, প্রতিবছর বিশ্ববিদ্যালয়ে গ্রাজুয়েশন শেষ করা শিক্ষার্থীদের সংখ্যা বেড়েছে কিন্তু চাকরির সুযোগ অনেক কম। শিক্ষার্থীদের যেসব দক্ষতা ও যোগ্যতার অভাব রয়েছে সেগুলো পূরণ করতে হবে। সারা বিশ্বের শিক্ষার্থীরা বিভিন্ন ভাষায় দক্ষতা অর্জন করছে। আমাদের শিক্ষার্থীদের তা অর্জন করতে হবে।

দিনব্যাপী এ আয়োজনে উপস্থিত ছিলেন বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠানের সিইও, ফাউন্ডারসহ ২২ জন আলোচক অতিথি।

ইএইচ

Link copied!