Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

বাংলাদেশ স্টুডেন্ট কমিউনিটি‍‍`র উদ্যাগে শিক্ষা ও সাংস্কৃতিক মেলা

মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়া প্রতিনিধি

সেপ্টেম্বর ১১, ২০২৩, ০৬:০০ পিএম


বাংলাদেশ স্টুডেন্ট কমিউনিটি‍‍`র উদ্যাগে শিক্ষা ও সাংস্কৃতিক মেলা

বাংলাদেশী স্টুডেন্টস কমিউনিটি অব মালয়েশিয়া  বিএসসিএম এর উদ্যোগে আগামী ১৬ সেপ্টেম্বর শনিবার কুয়ালালামপুর হোটেল জি টাওয়ার এর গ্রান্ড বলরুমে এক শিক্ষামেলা ও সাংস্কৃতিক উৎসবের আয়োজন করা হয়েছে।

রোববার (১০ সেপ্টেম্বর) বুকিত বিনতাং এ এক সংবাদ সম্মেলন এসব তথ্য জানান বিএসসিএম এর নেতৃবৃন্দরা। সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন বাংলাদেশী স্টুডেন্টস কমিউনিটি অব মালয়েশিয়ার সভাপতি এ কে এ লিটন।

সংবাদ সম্মেলনে শিক্ষা ও সাংস্কৃতিক মেলা সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরে স্টুডেন্ট কমিউনিটির নেতৃবৃন্দরা জানান, আগামী ১৬ সেপ্টেম্বর সারাদিন ব্যাপী মেলায় থাকছে শিক্ষামূলক সেমিনার, উচ্চশিক্ষা বিষয়ক তথ্য প্রদান, অনুপ্রেরণামূ্লক গল্প উপস্থাপন, বিভিন্ন জেলার মানুষের অংশগ্রহণে আঞ্চলিক বিতর্ক প্রতিযোগিতা আমার জেলাই সেরা, ফ্যাশন শো,ফটো কনটেস্ট, বেবী ব্যান্ড, জাদু প্রদর্শনী ,কবিতা আবৃত্তি মঞ্চ নাটক, নৃত্য, গান এছাড়াও
বাংলাদেশ থেকে আগত বর্তমান সময়ের জনপ্রিয় সংগীতশিল্পীদের নিয়ে সংগীতানুষ্ঠান, বাংলার ঐতিহ্যবাহী বালিশ খেলা, চেয়ার সেটিং, হাতে মেহেদী লাগানো, সেরা পোশাক পরিধানকারী জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কার, লাকী কুপন, লাকী কুপন বিজয়ীর ১ম পুরস্কার কুয়ালালামপুর টু ঢাকা এয়ার টিকিটসহ আরো আকর্ষণীয় দশটি পুরস্কার। মেলায় বাংলাদেশি প্রবাসী নারী পুরুষসহ সকলের জন্য উম্মুক্ত থাকবে।  

সাংবাদিক সম্মেলনে আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা আবহায়ক মো. রমজান, প্রতিষ্ঠাতা যুগ্ম আহ্বায়ক মো. মওদুদ মোল্লা,প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ব্যবসায়িক নেতা এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্টরা।

এইচআর 

Link copied!