Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

দুই দেশে একসঙ্গে মিথিলার অভিষেক আজ 

বিনোদন ডেস্ক

জুন ১৭, ২০২২, ০১:৩৫ পিএম


দুই দেশে একসঙ্গে মিথিলার অভিষেক আজ 

বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াদ রশিদ মিথিলার আজ একই দিনে দুই দেশে আলাদা আলাদা সিনেমায় অভিষেক হচ্ছে। তার অভিনীত প্রথম সিনেমা অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ মুক্তি পেল বাংলাদেশে।

অন্যদিকে  তার অভিনীত সৌভিক কুণ্ডু পরিচালিত ‘আয় খুকু আয়’ নামে একটি সিনেমা কলকাতায়ও 
মুক্তি পাচ্ছে আজ।

ঢাকা কিংবা কলকাতা-কোনো দেশের সিনেমারই প্রচারণায় নেই তিনি। কারণ চাকরি সূত্রে এ মুহূর্তে মিথিলা অবস্থান করছেন তানজানিয়ায়। কলকাতার সিনেমাটি প্রসঙ্গে তানজানিয়া থেকে মোবাইল ফোনে মিথিলা বলেন, ‘আয় খুকু আয়’ সিনেমাতে মূলত আমি অতিথি চরিত্রে অভিনয় করেছি।

আমাকে এক ঝলক দেখা গেলে তা যদি দর্শকের ভালোলাগে তবে সেটাই আমার প্রাপ্তি। এ সিনেমায় প্রসেনজিৎ চ্যাটার্জির সঙ্গে অভিনয় করতে গিয়ে ভীষণ উপভোগ করেছি। সবচেয়ে বড় কথা তার মতো একজন অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারাটাও আসলে ভাগ্যের ব্যাপার।’ ঢাকার সিনেমা ‘অমানুষ’ প্রসঙ্গে মিথিলা বলেন, ‘এ সিনেমার একটি আর্বান চরিত্রে অভিনয় করেছি।

মেয়েটি বিদেশ থাকে, দেশে বেড়াতে এসে বিপদে পড়ে। এটি একটি কমার্শিয়াল সিনেমা। নিরব ছিলেন আমার সহশিল্পী। সে তার লুকে ভিন্নতা এনেছে। আমার বিশ্বাস সিনেমাটি দর্শকের ভীষণ ভালো লাগবে। দর্শক বাংলা সিনেমার পাশে থাকুক, বাংলা সিনেমা দেখুক, এটাই আমার চাওয়া।’

Link copied!