Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

রাফি-তমার প্রেমের সম্পর্কে ভাঙন

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ১৯, ২০২২, ১১:৪১ এএম


রাফি-তমার প্রেমের সম্পর্কে ভাঙন

ঢাকাই সিনেমার আলোচিত নির্মাতা রায়হান রাফি। নির্মাণের মুন্সিয়ানা দেখিয়ে বেশ কয়েকবার আলোচনায় এসেছেন। সেই রাফি এবার আলোচনায় ব্যক্তিজীবন নিয়ে।

সম্প্রতি নির্মাতা রায়হান রাফি পরিচালিত ওয়েব ফিল্ম ‘খাঁচার ভিতর অচিন পাখি’তে অভিনয় করে আলোচনায় আসেন নায়িকা তমা মির্জা। এরপর থেকে এই পরিচালকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তমা বলে গুঞ্জন রয়েছে। 

সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাদের বন্ধুত্বের প্রমাণ পাওয়া গেছে। তমা মির্জার জন্মদিনে দুজনকে একসঙ্গে কেকও কাটতে দেখা গেছে। অনেকেই ধারণা করছেন শুধু বন্ধুত্ব নয়, চিত্রনায়িকা তমা মির্জার সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন রায়হান রাফি। 

প্রায় বছর খানেক ধরে ছিল তাদের সম্পর্ক। রাফি-তমার সম্পর্ক নিয়ে শোবিজে আলোচনা কম হয়নি। যদিও প্রেমের সম্পর্ক সরাসরি স্বীকার করেননি এ জুটি।

তবে নতুন খবর হলো- পরিচালক রায়হান রাফির নতুন প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। উত্তরানিবাসী এক নায়িকার সঙ্গে তার সখ্যতা গড়ে উঠেছে! বিষয়টি জানেন তমা মির্জাও। এরপর থেকে শুরু হয়েছে রাফি-তমার মনোমালিন্য।

শুধু তাই না, নিজের সামাজিক যোগাযোগমাধ্যম থেকে রাফির সঙ্গে সব ছবি সরিয়ে নিয়েছেন তমা। তবে রাফির ইনস্টাগ্রামে এখনও তমার সঙ্গে ছবি দেখা গেছে। 

ইনস্টাগ্রাম স্টোরিতে সবশেষ তমার সঙ্গে ছবি শেয়ার করে রাফি ক্যাপশনে লিখেছেন, ‘তমা মির্জা আর পুটু’। তার সঙ্গে জুড়ে দিয়েছেন ‘লাভ’ ইমোজি।

প্রেমের সম্পর্কের ভাঙন নিয়ে জানতে চাইলে তমা মির্জা বলেন, রাফিকে ডাবল অভিনন্দন। একটা তার নতুন সিনেমার জন্য, আরেকটা তার নতুন সম্পর্কের জন্য। রাফির সঙ্গে আমার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। এর বাইরে এখন আর কিছু নাই। তার ব্যক্তিগতজীবন নিয়ে আমি জানি না। নতুন করে যার সঙ্গে সম্পর্কে জড়িয়েছে তাকেও অভিনন্দন।

গুঞ্জন আছে চিত্রনায়িকা বুবলীর সঙ্গে পরিচালক রায়হান রাফির সখ্যের কারণেই তাদের সম্পর্কের ভাটা পড়েছে। 

শোনা যাচ্ছে, রাফির নতুন প্রেম শুরু হয়েছিল ‘সাত নম্বর ফ্লোর’ সিনেমা শুটিং থেকে। তমার ঘনিষ্ঠজনরাও বিষয়টি আঁচ করতে পেরেছেন। গুঞ্জন প্রসঙ্গে জানতে যোগাযোগ করা হয় রাফির সঙ্গে।

তিনি বলেন, এসব কিছুই না। আমার এখন একটা সুন্দর সময় যাচ্ছে। এসব কেউ ইচ্ছা করে এসব ছড়াচ্ছে। যার নামটা আসছে তার সঙ্গে আমার কাজের বাইরে কোনো যোগাযোগ নেই। 

তমার সঙ্গে আমার ছবি ছিল, কফি খাইছি, সে ছবি আমরা শেয়ার করেছি। কিন্তু যাকে নিয়ে গুঞ্জন ছড়াচ্ছে তার সঙ্গে কোনো ছবি কিন্তু আমরা শেয়ার করিনি।

রাফির সঙ্গে বন্ধুত্ব নিয়ে তমা মির্জা বলেন, আমার ক্যারিয়ারে রাফির অবদান অনেক। খারাপ বা ভালো সময়ে পাশে ছিল। সে জায়গা আমি চাই না তার সঙ্গে বন্ধুত্বটা নষ্ট হোক। তারপরও সময় বলে দিবে সামনে বন্ধুত্ব কতটা থাকে। 

বিষয়টি নিয়ে চিত্রনায়িকা বুবলীকে একাধিক বার কল দেয়া হয়। সর্বশেষ কল রিসিভ করে এমন প্রশ্নের কোন জবাব না দিয়েই কল কেটে দেন তিনি।

 

আমারসংবাদ/টিএইচ

Link copied!