Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

এফডিসি থেকে অরুণা বিশ্বাসের ব্যাগ চুরি

বিনোদন ডেস্ক

আগস্ট ১৯, ২০২২, ০৩:২২ পিএম


এফডিসি থেকে অরুণা বিশ্বাসের ব্যাগ চুরি

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (এফডিসি) থেকে আইফোন এবং গুরুত্বপূর্ণ কাগজসহ ব্যাগ চুরির অভিযোগ করেছেন অভিনয়শিল্পী ও পরিচালক অরুণা বিশ্বাস।

শুক্রবার (১৯ আগস্ট) সকালে বিষয়টি জানিয়েছেন অরুণা বিশ্বাস। এর আগে বৃহস্পতিবার এফডিসিতে একটি অনুষ্ঠানে গিয়ে এ ঘটনা ঘটে বলে জানান এই অভিনেত্রী।

পরে বলেন, ‘ব্যাগে আইফোন ১১, স্যামসাং এ৭৫ মডেলের দুটি মুঠোফোন ছিল। পাশাপাশি জাতীয় পরিচয়পত্র এবং ঘরের চাবিসহ আরও কিছু গুরুত্বপূর্ণ কাগজ ছিলো।’

অরুণা বললেন, বৃহস্পতিবার তথমন্ত্রণালয় ও এফডিসির যৌথ আয়োজনের একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলাম। 

অনুষ্ঠান শুরুর পূর্বে টেলিভিশন চ্যানেলগুলো আমার একটা বক্তব্য নিতে চাওয়ায় আমি তাদের সঙ্গে কথা বলছিলাম। ব্যাগটা অঞ্জনা আপাকে বলে পাশেই রেখেছিলাম। কথা বলে শেষ করে দেখি ব্যাগ নেই। 

এফডিসির ভেতরে ইউটিউবার ও সাধারণের অবাধ যাতায়াতের সমালোচনা করে বলেন, এফডিসিতে এতো ইউটিউবার বেড়েছে। ঢুকতে না পারলে একটা ক্যামেরা কোত্থেকে নিয়ে আসে। এভাবে অনেক বহিরাগত ঢুকে পড়ছে। ফলে এমন ঘটনা ঘটতে পারলো। 

এফডিসিতে কারা ঢুকছে, কাদের সহায়তায় ঢুকছে এসব তদারকি করা দরকার নাহলে আরো অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটতে পারে বলে জানালেন অভিনেত্রী।

অরুণা বিশ্বাস জানিয়েছেন, এফডিসির ভেতরে সিসি ক্যামেরা ছিল। ফুটেজ দেখে কর্মকর্তারা চেষ্টা করছেন তার ব্যাগ উদ্ধারের।

নায়করাজ রাজ্জাকের প্রযোজনা-পরিচালনায় নির্মিত ‘চাঁপাডাঙ্গার বৌ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিনয়জীবন শুরু করেন অরুণা বিশ্বাস। ধীরে ধীরে খ্যাতি পেয়ে সিনেমা জগতেই ক্যারিয়ার গড়েন। 

গত কয়েক বছরে অভিনয়ে অনিয়মিত হলেও এফডিসি কেন্দ্রিক যোগাযোগ সবসময়ই রক্ষা করেছেন। লড়েছেন শিল্পী সমিতির নির্বাচনেও।

সম্প্রতি ‘অসম্ভব’ নামের একটি সিনেমাও তিনি পরিচালনা করেছেন।

 

আমারসংবাদ/টিএইচ

Link copied!