Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

সমালোচনায় আমির-অক্ষয়ের ছবি,বাজিমাতে তেলগু

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ২০, ২০২২, ০৭:৪৬ পিএম


সমালোচনায় আমির-অক্ষয়ের ছবি,বাজিমাতে তেলগু

মুক্তির পর থেকেই নানাভাবে সমালোচিত হচ্ছে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ছবিটি। অক্ষয় কুমার অভিনীত ছবিও দেখতে পারছে না ব্যবসার মুখ। সিনেমা বয়কটের তালিকায় আছে এই দুই মহারথীর নাম। হিন্দি ছবির এই ভরাডুবির সময়য়েই যেন বাজিমাত করে দিয়েছে কম বাজেটের একটি তেলুগু ছবি।

বলিউড জগতে আমির আর অক্ষয়ের মতো অভিনেতাদের ছবি যেখানে বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে, সেখানে ব্যবসার মুখ দেখেছে তেলুগু ভাষায় নির্মিত কম বাজেটের এই ছবিটি।

শুধু তাই নয়, ছবিটিতে নেই তেমন কোনো নামিদামি অভিনেত্রীও। অথচ কোনো প্রচার ছাড়াই তেলুগু এই ছবি দেখার জন্য বিভিন্ন সিনেমা হলে ভিড় করছে দর্শক। তেলুগু এই ছবিটির নাম কার্তিকিয়া টু।মাত্র ১৫ কোটি বাজেটের মধ্যে নির্মাণ করা এই ছবিটি মাত্র পাঁচ দিনে এরই মধ্যে আয় করে নিয়েছে ২৫ কোটি ৭০ লাখ রুপি।

ছবিটিতে প্রধান দুই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নিখিল সিদ্ধার্থ ও অনুপমা প্রেমামেশ্বরন। তেলুগুর পাশাপাশি ছবিটির রয়েছে হিন্দি সংস্করণও।তেলুগু এই ছবিটি প্রথম দিকে ৩০০ হল দিয়ে যাত্রা করলেও এখন এটি চলছে এক হাজারেরও বেশি প্রেক্ষাগৃহে। এরই মধ্যে অনেক হল মালিক ছবিটি তাদের প্রেক্ষাগৃহে প্রদর্শনের ইচ্ছা প্রকাশ করেছেন।

 

Link copied!