Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ফিল্মফেয়ারের বিরুদ্ধে কঙ্গনার মামলার হুমকি

বিনোদন ডেস্ক

আগস্ট ২২, ২০২২, ০৪:৫৮ পিএম


ফিল্মফেয়ারের বিরুদ্ধে কঙ্গনার মামলার হুমকি

বায়োপিক ‘থালাইভি’-তে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী বিভাগে মনোনীত করার কারণে ফিল্মফেয়ারের বিরুদ্ধে মামলা করতে চলেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা।

অভিনেত্রী তার ইনস্টাগ্রাম স্টোরিতে এই সিদ্ধান্তের পিছনের কারণ জানিয়েছেন। এরপরই সেরা অভিনেত্রীর মনোনয়ন থেকে তুলে নেওয়া হয়েছে কঙ্গনার নাম। ফিল্মফেয়ার এক বিবৃতিতে কঙ্গনাকে মনোনয়ন থেকে সরিয়ে দেওয়ার কথাও জানিয়েছে।

রোববার কঙ্গনা তার ইনস্টাগ্রামে ফিল্মফেয়ারকে কটাক্ষ করে লেখেন, ‍‍`‌২০১৪ সাল থেকে আমি ফিল্মফেয়ারের মতো অনৈতিক, দুর্নীতিগ্রস্ত ও পক্ষপাতমূলক সংস্থাকে ব্যান করেছি। কিন্তু আমার কাছে ওদের অ্যাওয়ার্ড শোতে অংশ নেওয়ার জন্য ক্রমাগত ফোন আসছে।

মনোনয়ন পাওয়ার বিষয়টি উল্লেখ করে কঙ্গনা লেখেন, এ বছর ওরা আমাকে থালাইভির জন্য পুরস্কার দিতে চায়। ওরা যে আমাকে এখনও মনোনয়ন দেয় সেটা জেনে অবাক হলাম। 

এমন দুর্নীতিগ্রস্ত কাউকে প্রশ্রয় দেওয়াটা আমার মর্যাদা ও নীতিবিরুদ্ধ। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি ফিল্মফেয়ারের বিরুদ্ধে মামলা করব।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, কিয়ারা আদবাণী, কৃতি শ্যানন, পরিণীতি চোপড়া, তাপসী পান্নু এবং বিদ্যা বালানের পাশাপাশি ‍‍`থালাইভি‍‍`তে এই বছর প্রধান ভূমিকায় সেরা অভিনেত্রীর জন্য মনোনয়ন পেয়েছেন কঙ্গনা। 

এদিকে শুধু ফিল্মফেয়ারই নয়, লতা মঙ্গেশকরের মৃত্যুর পর তাকে ‍‍`মেমোরিয়াম ট্রিবিউটস‍‍` না করায় অস্কার এবং এমিও বয়কটের আহ্বান জানিয়েছিলেন কঙ্গনা।

 

আমারসংবাদ/টিএইচ

Link copied!