Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ফিল্মফেয়ারের বিরুদ্ধে মামলা করবেন কঙ্গনা

সাহিদুল ইসলাম ভূঁইয়া

আগস্ট ২৩, ২০২২, ০৪:৩৬ পিএম


ফিল্মফেয়ারের বিরুদ্ধে মামলা করবেন কঙ্গনা

ভারতীয় হিন্দি সিনেমার অন্যতম প্রাচীন ও বিখ্যাত ‘ফিল্মফেয়ার পুরস্কারের’ বিরুদ্ধে মামলা করবেন কঙ্গনা রানাউত। এ বিষয়ে ইনস্টাগ্রামে কঙ্গনা লেখেন, এ বছর আমাকে ‘থালাইভির’র জন পুরস্কার দিতে চায়। ওরা যে আমাকে এখনও মনোনয়ন দেয় সেটা জেনে অবাক হলাম। এমন দুর্নীতিগ্রস্ত কাউকে প্রশ্রয় দেয়াটা এটা আমার মর্যাদা ও নীতিবিরুদ্ধ। তাই সিদ্ধান্ত নিয়েছি মামলার জন্য।

কঙ্গনার দাবি, ফিল্মফেয়ার অনৈতিক, দুর্নীতিগ্রস্ত একটি প্রতিষ্ঠান। যে কারণে তিনি ২০১৪ সাল থেকে ব্যান করেছেন। তবুও তাদের অ্যাওয়ার্ড শোতে অংশ নেয়ার জন্য ক্রমাগত তার কাছে ফোন আসছে।

এ নিয়ে রোববার (২১ আগস্ট) ইনস্টাগ্রামে এক পোস্টে কঙ্গনা লেখেন, ‘২০১৪ সাল থেকে আমি ফিল্মফেয়ারের মতো অনৈতিক, দুর্নীতিগ্রস্ত ও পক্ষপাতমূলক সংস্থাকে ব্যান করেছি। কিন্তু এ বছর ওরা আমাকে থালাইভির জন্য পুরস্কার দিতে চায়। ওরা যে আমাকে এখনও মনোনয়ন দেয় সেটা জেনে অবাক হলাম। এমন দুর্নিতীগ্রস্থ সংস্থাকে সামনে প্রশ্রয় দেয়া আমার মর্যাদা ও নীতিবিরুদ্ধ। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি ফিল্মফেয়ারের বিরুদ্ধে মামলা করব।’

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের এক প্রতিবেদনে জানা যায়, তাপসী পান্নু , বিদ্যা বালান, কৃতি শ্যানন, কিয়ারা আদভানি, পরিণীতি চোপড়া, পাশাপাশি থালাইভিতে এই বছর প্রধান ভূমিকায় সেরা অভিনেত্রীর জন্য মনোনয়ন পেয়েছেন কঙ্গনা।

শুধু ফিল্মফেয়ারই নয়, লতা মঙ্গেশকরের মৃত্যুর পর তাকে ‘মেমোরিয়াম ট্রিবিউটস’ না করায় অস্কার এবং এমিও বয়কটের আহ্বান জানিয়েছিলেন কঙ্গনা।

আমারসংবাদ/আরইউ

 

Link copied!