Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

প্রকাশ্যে অপু-বুবলীর ঝগড়া

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ২৪, ২০২২, ০২:১৪ এএম


প্রকাশ্যে অপু-বুবলীর ঝগড়া

অপু বিশ্বাস ও শবনম বুবলী একে অপরকে পছন্দ করেন না— এটা সিনেপাড়ার কম-বেশি সবারই জানা। এই অপছন্দের কারণ শাকিব খান। কারণ দুজনই ঢালিউডের শীর্ষ নায়কের সঙ্গে প্রেম-বিয়েতে জড়িয়েছেন। অপুর সঙ্গে দীর্ঘ ১০ বছরের সংসার জীবন পেরিয়ে বুবলীর সঙ্গে ‘চ্যাপ্টার টু’ শুরু করেছেন শাকিব। যদিও সেই অধ্যায়েও সমাপ্তির গুঞ্জন শোনা যায়।

এদিকে শাকিবকে কেন্দ্র করে অপু ও বুবলীর মধ্যকার অদৃশ্য দ্বন্দ্ব মাঝেমধ্যেই প্রকাশ্যে চলে আসে। কখনো সাক্ষাৎকারে তারা ইঙ্গিত করে মন্তব্য করেন, কখনো আবার শাকিবের কাছে নিজের অগ্রাধিকার প্রতিষ্ঠায় মেতে থাকেন। তবে এবার প্রকাশ্যেই যেন ঝগড়ায় জড়ালেন অপু-বুবলী! সোশ্যাল মিডিয়ায় একে অপরকে ইঙ্গিত করে পোস্ট দিয়েছেন, যা দেখে নেটিজেনরা খুঁজে পাচ্ছেন বিনোদনের খোরাক।

কদিন আগেই ছিল বুবলীর জন্মদিন। এ উপলক্ষে শাকিব খান তাকে হীরের নাকফুল উপহার দিয়েছেন বলে গণমাধ্যমকে জানান নায়িকা। সেই খবরের লিংক নিজের ফেসবুক দেয়ালে শেয়ার করেন অপু। ক্যাপশনে জুড়ে দেন তাচ্ছিল্যের হাসি— ‘কী যে মজা মজা!’ সঙ্গে কয়েকটি হাসির ইমোজি। কারো বুঝতে বাকি নেই, অপুর খোঁচার তীর বুবলীর দিকেই। এই তীরের বিপরীতে যেন বোমা ছুঁড়লেন বুবলী!

গতকাল বুধবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে তিনি লিখলেন, ‘একজন হঠাৎ করেই বলে উঠল, ‘আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেসবুক ওয়ালে বাঁধাই করে রাখসে, এটাই তো আপনার মজা। এতেই তো বোঝা যায় তার শয়নে-স্বপনে শুধুই আপনি। হা হা হা।’

অপু-বুবলীর অন্তর্জাল যুদ্ধে নেটবাসী নানারকম প্রতিক্রিয়া দিচ্ছে। তবে যাকে ঘিরে এ লড়াই, সেই শাকিব খান রয়েছেন নিশ্চুপ। দুজনের কারো বিষয়েই মন্তব্য দিচ্ছেন না তিনি। কিছুদিন আগে অবশ্য ইঙ্গিত দিয়েছিলেন, বুবলীর সঙ্গে তার সম্পর্ক সুখকর অবস্থায় নেই। যদিও বুবলী বরাবরই চেষ্টা করে আসছেন, ‘সব ঠিকঠাক’ বিষয়টি প্রতিষ্ঠা করতে।

যেমন গত ২১ নভেম্বর শাকিবের সঙ্গে একটি ছবি শেয়ার করে বুবলী জানান, এটি আগ্রার বিখ্যাত তাজমহলে তোলা। বিয়ের পর অল্প সময়ের জন্য ভারতের উত্তরপ্রদেশে ঘুরতে গিয়েছিলেন তারা। সে সময় সদ্য বিয়ে করা স্ত্রীকে শাহজাহানের অমর সৃষ্টি দেখাতে নিয়ে গিয়েছিলেন শাকিব।

প্রসঙ্গত, শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়েছিল ২০০৮ সালে ১৮ এপ্রিল। তবে তারা দুজনেই খবরটি গোপন রাখেন। ২০১৭ সালের শেষদিকে পুত্র আব্রাম খান জয়কে কোলে নিয়ে একটি টেলিভিশন লাইভে হাজির হন অপু। প্রকাশ্যে আনেন তার ও শাকিবের বিয়ে, দাম্পত্য ও সন্তান গ্রহণের বিস্তারিত তথ্য। এ ঘটনার কয়েক মাস পরই অপুর সঙ্গে বিয়েবিচ্ছেদ হয় শাকিবের।

একই ঘটনা ঘটে বুবলীর ক্ষেত্রেও। শাকিবের সঙ্গে গোপনে তার বিয়ে হয় ২০১৮ সালের ২০ জুলাই। এরপর ২০২০ সালের ২১ মার্চ তিনি শাকিবপুত্রের মা হন, যার নাম রেখেছেন শেহজাদ খান বীর। ফেসবুকের মাধ্যমে বিষয়টি প্রকাশ্যে আনেন বুবলী; তাকে অনুসরণ করে একই ছবি-পোস্ট শেয়ার দেন শাকিবও।

Link copied!