Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

প্রস্তুতি নিচ্ছি, প্রমাণ নিয়েই মাঠে নামব: বুবলী

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ২৪, ২০২২, ০৬:২৮ পিএম


প্রস্তুতি নিচ্ছি, প্রমাণ নিয়েই মাঠে নামব: বুবলী

শাকিব খানের সঙ্গে সম্পর্ক নিয়ে তৈরি হওয়া জটিলতা নিয়ে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ঢাকার উত্তরায় জরুরি সংবাদ সম্মেলনের ডাক দিয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী।

বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করে বুবলী বলেন, আজ আমি মিডিয়ায় শাকিব খানের সম্পর্কে বলব। আমি বুঝি না, তিনি কেন আমাদের সম্পর্ক নিয়ে লুকোচুরি খেলে আসছিলেন।

এই সংবাদ সম্মেলনে বুবলী বেশ কিছু অভিযোগ আনতে যাচ্ছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, শাকিব নিয়মিত আমার ইমেজ নষ্ট করার জন্য যা-তা বলে যাচ্ছেন। আমি সবকিছু সবার সামনে বিস্তারিত তুলে ধরতে চাই। সবার সবকিছু জানার দরকার।

তবে এ ব্যাপারে এখনও নিশ্চিত হওয়া যায়নি যে, আজই সংবাদ সম্মেলনে তিনি কথা বলবেন। কিন্তু সংবাদ সম্মেলনে তিনি আসুক কিংবা না আসুক শাকিবের বিষয়ে আরও বেশ কিছু কথা বলেছেন একটি গণমাধ্যমে।

সাম্প্রতিক সময়ে শাকিবে এমন আচরণে তিনি জানান, ‘আগেও তো বলেছি, আর কত বলব! এখন বলতে গেলে প্রমাণ নিয়ে মাঠে নামতে হবে। যা অবস্থা দেখছি, সেটাই বাকি থাকল। তবে শাকিব খানের সাক্ষাৎকার ও তৃতীয় পক্ষ একজনের সামাজিক যোগাযোগমাধ্যমে কয়েক দিনের কার্যক্রম নিয়ে আমার সন্দেহ হচ্ছে। আমাদের মধ্যে তৃতীয় পক্ষ একজন হঠাৎ করেই ঢুকে গেছেন। আমার জন্মদিনের উপহারের খবর নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে লিংক শেয়ার করে স্ট্যাটাস দেওয়ার বিষয়টি দেখেছি।’

তিনি আরও বলেন, ‘তার নাম আমি উচ্চারণ করতে চাচ্ছি না। আপনারা সামাজিক যোগাযোগমাধ্যমে এই কয়েক দিনের তার কার্যক্রম দেখলেই বুঝবেন। পুরো বিষয়টি নিয়ে আমার কাছে সন্দেহ হচ্ছে। শাকিব খানের সঙ্গে বিয়ের আগের ও পরের পুরো বিষয়টি সবার সামনে এখন তুলে ধরা উচিত আমার। মানসিকভাবে বিভিন্নভাবে চাপে রেখে সেই জায়গায়ই নিয়ে যাওয়া হচ্ছে আমাকে। সেসব বিষয় শিগগিরই পরিষ্কার করতে চাই, জানাতে চাই। সেই প্রস্তুতিই নিচ্ছি। এসব মিথ্যাচার আর ভালো লাগছে না।’

এবি

Link copied!