Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

শাকিব খানের ছবিতে ভাগ বসালেন আফরান নিশো?

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

জানুয়ারি ২৯, ২০২৩, ০৬:৫৯ পিএম


শাকিব খানের ছবিতে ভাগ বসালেন আফরান নিশো?

শুরুতে শাকিব খানের সাথে ‌‍‍‘প্রেমিক‍‍’ কাজ করতে চেয়েছিলেন। সেটির পরিচালক হিসেবে নির্মাতা রায়হান রাফির থাকার কারণে শাকিব খান শেষ পর্যন্ত না করে দেন। শেষ খবর পাওয়া পর্যন্ত আপাতত ছবিটি আর না হবার সম্ভাবনা রয়েছে। তাই নাম পরিবর্তন করেই হয়তোবা ‍‍‘কালপুরুষ‍‍’ নামটি দিয়েছেন। এমনটি একটি বিশ্বস্থ সূত্রে জানা গেছে।

সূত্রটি আরও জানায়, ‍‍‘এই প্রযোজকের সব থেকে কাছের মানুষ হলেন নায়ক শাকিব খান। দীর্ঘদিন সিডিউল দিবে দিবে করে আর  তা হয়ে উঠছে না। তবে ‘কালপুরুষ’ ছবির নায়ক হবার কথা ছিল দেশের সুপারস্টার শাকিব খানকে। তবে এই নায়কের  সিডিউল না থাকায় এতে যুক্ত হচ্ছেন নাটকের জনপ্রিয় অভিনেতা আরফান নিশো।’ 

পরিচালকের যায়গায় হয়তোবা দেখা যেতে পারে পরিবর্তন। রায়হান রাফিকে বাদ দিয়ে ছবিটির পরিচালক হচ্ছেন নির্মাতা সঞ্জয় সমাদ্দার। তিনি বর্তমানে কলকাতার সুপাস্টার জিতকে নিয়ে ‘মানুষ’ সিনেমার শুটিং করছেন। ছবিটির শুটিং এখন শেষের পথে। এর আগেই জানা গেল নতুন আরেকটি ছবি নির্মাণ করতে যাচ্ছেন এই নির্মাতা। তবে এখন পর্যন্ত এই অভিনেতা  আফরান নিশো সিনেমার কোন কাজ শুরু না হলেও ঘোষনার মধ্যেই থাকতে দেখা গেছে তাকে! 

এছাড়াও একাধিক ছবিটিতে নায়ক হিসেবে চুক্তিবদ্ধের ঘোষনা দিতে দেখা গেছে নাটকের জনপ্রিয় অভিনেতা আফরান নিশোকে। এর আগেও ‘সুড়ঙ্গ’ নামের ওটিটির একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন নিশো। ফেব্রুয়ারিতে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে । 

ছবিটিকে চুক্তিবদ্ধ হওয়ার বিষয়ে নিশ্চিত করেছেন নিশো। তিনি বলেন, ‘সঞ্জয় দাদার সঙ্গে বেশ কয়েকটি কাজ হয়েছে আমার। কাজগুলো সমাদৃত হয়েছে। এবার তার নির্মাণে চলচ্চিত্র করতে যাচ্ছি। তার কাজের প্রতি বিশ্বাস থেকেই চলচ্চিত্র করা। এখন তিনি কলকাতার জিতের ছবির কাজ করছেন। আমিও  সুড়ঙ্গ ও কাইজার সিরিজের দ্বিতীয় পার্টের শুটিং করব। এরপরই কালপুরুষ এর শুটিং হবে। আশাকরি কালপুরুষ দারুণ একটি প্রজেক্ট হবে।’

নিশো আরও জানালেন, কালপুরুষের চিত্রনাট্য এখন তৈরি হচ্ছে। বড় প্লাটফর্মের ছবি। তাই প্রস্তুতিরও ব্যাপার রয়েছে।  তাই শুটিং শুরু করতে কিছুটা সময়ের ব্যাপার হতে পারে। 

নির্মাতা সঞ্জয় সমাদ্দার এখন অবস্থান করছেন কলকাতায়। হোয়াটসঅ্যাপে তিনি বলেন, কাজটি এখন প্রাইমারি লেবেলে আছে। আমি যেহেতু এখন বড় একটি প্রজেক্টের কাজ করছি। আপাতত এটি শেষ করতে চাই। এরপর বাংলাদেশে এসে বিস্তারিত জানাব। তবে নিশো ভাইকে নিয়েই কাজটি হচ্ছে এটি নিশ্চিত। 

‘কালপুরুষ’ প্রযোজক হচ্ছেন টপি খান। নতুবা প্রযোজকের পক্ষ থেকে থাকছে নতুন চকম। তবে প্রযোজক জানান, এখন ছবিটির চিত্রনাট্য উন্নয়নের কাজ চলছে। পাশাপাশি চলছে শিল্পী ও কলাকুশলী নির্বাচনের কাজ। তবে ইতোমধ্যে নিশোর সঙ্গে চুক্তি সম্পাদন হয়ে গেছে।   

Link copied!