Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

স্বামীকে আটক করে জ্ঞান হারালেন রাখি সাওয়ান্ত!

বিনোদন ডেস্ক

ফেব্রুয়ারি ৮, ২০২৩, ০৫:৪৪ পিএম


স্বামীকে আটক করে জ্ঞান হারালেন রাখি সাওয়ান্ত!

বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত গতকাল (৭ ফেব্রুয়ারি) স্বামী আদিল খান দুরানির বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। এই অভিযোগের ভিত্তিতে তাকে গভীর রাতে গ্রেফতারও করা হয়। এর পরদিনই ওশিয়ারা পুলিশ স্টেশনের বাইরে অজ্ঞান হয়ে পড়ে গেলেন রাখী। রাখি তার স্বামীর বিরুদ্ধে বিভিন্ন ধরনের অভিযোগ দায়ের করেন।

রাখী সাওয়ান্ত অভিযোগ করেন যে আদিল তার ওপর নির্যাতন করতেন। আদিল রাখির বাড়ি থেকে তার জিনিসপত্র চুরি করেছেন বলেও অভিযোগ করেছেন।

রাখির অভিযোগ, তাকে ব্যবহার করে প্রচারের আলোয় আসতে চেয়েছিলেন আদিল। স্বামীর বিরুদ্ধে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগও আনেন রাখী। আদিল তাদের সম্পর্ক ভেঙে বেরিয়ে যান এবং নতুন প্রেমিকার সঙ্গে বাস করছেন বলেও জানান রাখী।

এদিকে রাখির একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ওশিয়ারা পুলিশ স্টেশনের বাইরে দাঁড়িয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে বলতে জ্ঞান হারাতে থাকেন রাখী। ভাই রাকেশ সাওয়ান্তের সঙ্গে দাঁড়িয়ে আদিল সম্পর্কেই কথা বলছিলেন তিনি।

কীভাবে আদিল সারাদিন পুলিশ রিপোর্ট নিয়ে আলোচনা করার জন্য তার সঙ্গে বারবার যোগাযোগ করছে সেই কথা বলতে গিয়েই ক্লান্তিজনিত কারণেই হয়তো জ্ঞান হারান রাখী। মঙ্গলবার মিডিয়াকে রাখী বলেন, ‘আজও সকালে এসেছিল বাড়িতে আমাকে মারতে। আমি সঙ্গে সঙ্গে পুলিশে ফোন করি। রাখী সাওয়ান্ত এর আগে তার মায়ের মৃত্যুর জন্যও আদিলকে দোষী বলে অভিযোগ করেছিলেন।

উল্লেখ্য, গত মাসে রাখী জনসম্মুক্ষে প্রকাশ করেন যে, ২০২২ সালে আদিলের সঙ্গে তার বিয়ে হয়। ইনস্টাগ্রামে শেয়ার করে তার বিয়ের সার্টিফিকেটে সই করার ছবি। যেখানে দেখা যায় ২০২২ সালের ২৯ মে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন।

Link copied!