community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪,

প্রতারণার অভিযোগে পরিচালক পীযূষ সাহা গ্রেপ্তার

মো. মাসুম বিল্লাহ

মে ৩১, ২০২৩, ০২:১৪ পিএম


প্রতারণার অভিযোগে পরিচালক পীযূষ সাহা গ্রেপ্তার

টলিউডে একাধিক নায়ক আত্মপ্রকাশ করেছিল তার হাত ধরেই। যার অন্যতম বড় উদাহরণ অঙ্কুশ হাজরা। ‘কেল্লাফতে’ ছবি বানানো সেই জনপ্রিয় পরিচালক পীযূষ সাহাকে গ্রেপ্তার করল পুলিশ।

প্রতারণার দায়ে তাকে হাজতে ঢোকানো হয়েছে বলে জানানো হয়েছে। সূত্রের খবর, প্রায় ২০ লাখ টাকা প্রতারণা করেছেন তিনি।

জানা গেছে, অভিযোগকারী বীরভূমের রামপুরহাটের বাসিন্দা অক্ষয় গুপ্তা। তাকেই হিরো বানানোর প্রতিশ্রুতি দিয়েছিলেন পীযূষ। সেই মতো তার কাছ থেকে ২০ লাখ টাকা নিয়েছিলেন। যদিও মাঝে অনেকটা সময় কেটে গেলেও আর সেই ছবি হয়নি। এরপরেই ২০২২ সালে প্রতারণার অভিযোগ তুলে পরিচালকের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন অক্ষয়।

অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। অবশেষে গত শনিবার (২৭ মে) সেই এফআইআরের ভিত্তিতেই গ্রেপ্তার করা হয়েছে তাকে। আপাতত পুলিশি হেফাজতে রয়েছেন তিনি। যদিও গ্রেপ্তার হওয়ার পর জামিনের আবেদন করেছিলেন পীযূষ। কিন্তু আদালত তা খারিজ করেছে।

শুধু অঙ্কুশ হাজরাই নয়, সোহম চক্রবর্তীও পীযূষ সাহার ‘বাজিমাত’ ছবিতেই প্রথম হিরো হয়েছিলেন। এছাড়া প্রসেনজিৎ, জিৎ, যিশু সেনগুপ্তের মতো অভিনেতারাও অভিনয় করেছেন পীযূষ সাহার সিনেমায়।

টলিউডে নতুন হিরো লঞ্চ করার ব্যাপারে পীযূষ সাহার নাম উপরের দিকেই থাকবে। গত বছর নিজের ছেলেকে নিয়েও সিনেমা বানিয়েছিলেন। যদিও তা বক্স অফিসে তেমন সুবিধা করতে পারেনি।

এইচআর

Link copied!