Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

ফেসবুকে বুবলীর রহস্যময় পোস্ট, খোঁচা দিলেন পরী

বিনোদন ডেস্ক

বিনোদন ডেস্ক

মার্চ ২১, ২০২৪, ০৪:০৯ পিএম


ফেসবুকে বুবলীর রহস্যময় পোস্ট, খোঁচা দিলেন পরী

পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে সমান আলোচিত শবনম বুবলী। কখনও তা শাকিবকে কেন্দ্র করে, আবার কখনও অপু বিশ্বাসের সঙ্গে ঝগড়া করে। এবার ফের সামাজিক মাধ্যমে নায়িকার রহস্যময় পোস্ট।

নিজের ফেসবুকে বুবলী লিখেছেন, পাশের দেশগুলো টালিউড বা বলিউড ইন্ডাস্ট্রিতে লাস্ট কয়েক বছর মিল থাকছে অধিকাংশ বিয়েতে যেখানে বিয়ের ড্রেসের কালার, অ্যারেঞ্জমেন্ট, বর কনের আসা থেকে শুরু করে অনেক প্রেজেন্টেশনেই মিল থাকছে, পৃথিবীতে অনেক সিনেমা আছে যার গল্প অন্য গল্পের সঙ্গে অনেক মিলে যায়। কাছাকাছি মিলে, একদম মিলে, এরকম বহু বহু জিনিস হচ্ছে দুনিয়াতে। তেমনি মা সন্তান নিয়ে পৃথিবীতে অনেক ইমোশনাল ভিডিও এবং অডিও আছে যার ভাষা একই কিন্তু এসবে পৃথিবীর কারও কোনো অসুবিধা নাই।’

এরপর লেখেন, ‘শুধু এই সিন্ডিকেট চামচগুলোর অবস্থা দেখলে মনে হয় যে এরাই ২/১ জন শুধু মা হইছে, আর কেউ মা হয়নি, তাদের শুধু লেবার পেইন হয়েছিল আর কারও হয়নি, তাদের পারিবারিক যুদ্ধ, সন্তানের স্মৃতি, জীবন সংগ্রাম, কষ্ট, ঘর গোছানো, খাওয়ানো সব কিছু স্বাভাবিক কিন্তু আর কারও এরকম হয়না। তারাই খাবার খাওয়ার পর প্রেসার আসলে ফ্রেশরুমে দৌড় দিবে কিন্তু আর কেউ যাইতে পারবেনা, তারাই লাল, নীল, হলুদ রং পরবে আর কেউ পরতে পারবে না, তারাই হাসবে, কাঁদবে, ঘুমাবে, আর কেউ পারবে না, যদি আপনি পারেন তাহলে আপনার আবেগ নাই, বিবেকও নাই, শুধু কপি আছে।’

এদিকে বুবলীর এই পোস্ট দেখে অনেকের ধারণা পরীমণির প্রতি এই তীর ছুড়েছেন তিনি। কেননা আজ ২১ মার্চ বুবলী ও শাকিব খানের ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন। এ উপলক্ষে সন্তানকে নিয়ে কিছু কথা ভিডিও আকারে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি।

এরপরই পরী নিজের ফেসবুকে লেখেন, আপা গো আপা! পুরাটাই কপি মারলেন! কথা, মিউজিক লাইন, ভয়েস টোন ডেলিভারি থেকে সব! কিন্তু আবেগ তো কপি করা যায় না আপা!  

এর আগে সন্তানের জন্মদিনে পরীমণিও ছেলে পুণ্যকে এরকম একটি ভিডিও প্রকাশ করেছিলেন। ধারণা করা হচ্ছে, পরী বলতে চাইছেন, তার ওই ভিডিও অনুকরণ করে ভিডিও বানিয়েছেন বুবলী। আর সেকারণেই নাম প্রকাশ না করে খোঁচা দিয়েছেন বুবলীকে।

এরপরই বুবলী সরব হন সোশ্যাল হ্যান্ডেলে। দেন রহস্যময় পোস্ট। এমনকি পোস্টটি বীরকে নিয়ে বানানো ভিডিওর মন্তব্যের ঘরেও রাখেন তিনি। এতে দুইয়ে দুইয়ে চার মেলানো শুরু করেছেন নেটাগরিকরা। অপু বিশ্বাসকে ছেড়ে পরীমণির সঙ্গে বুবলীর দ্বন্দ্ব শুরু হয়েছে বলে তাদের ধারণা। সন্তান বীরকে নিয়ে বানানো ওই ভিডিও নিয়েই পরীমণির সঙ্গে ভার্চুয়াল যুদ্ধে লিপ্ত হয়েছেন বলে মনে করছেন অনেকে। 

আরএস

Link copied!