Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

বোনকে সভ্য হতে বলেন আপা, নইলে সামনে পড়লে থাপড়াবো

বিনোদন ডেস্ক

বিনোদন ডেস্ক

এপ্রিল ৬, ২০২৪, ০৩:২০ পিএম


বোনকে সভ্য হতে বলেন আপা, নইলে সামনে পড়লে থাপড়াবো

ঢালিউডের আলোচিত দুই নায়িকা শবনম বুবলী ও পরীমণির মধ্যে বেশ কিছুদিন থেকে ভার্চুয়াল দ্বন্দ্ব চলছে। বেশ কিছুদিন ধরে দুই নায়িকাই একে অন্যকে উদ্দেশ্য করে ফেসবুকের স্ট্যাটাসে পরোক্ষভাবে নানা মন্তব্য করছে।

গত মাসে একমাত্র ছেলে শেহজাদ খান বীরের জন্মদিনে সোশ্যাল মিডিয়া ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছিলেন বুবলী। ভিডিওটির থিম কপি বলে ইঙ্গিতমূলক স্ট্যাটাস দিয়েছিলেন পরীমণি। এরপরই শুরু হয় তাদের দ্বন্দ্ব।

তবে এই দ্বন্দ্ব অল্পতেই শেষ হয়নি। এখনো চলমান বলে ধারণা নেটিজেনদের। বুবলী-পরীমণির ফেসবুকে পালটা স্ট্যাটাস দেওয়ার মাঝে হঠাৎই নির্মাতা চয়নিকা চৌধুরী জানান- বুবলী বেয়াদব নন।

আবার পরীমণি অন্য এক স্ট্যাটাসে জানান, শত্রুর সঙ্গে বন্ধুত্ব করা ব্যক্তির সঙ্গে আর সম্পর্ক রাখবেন না। এরপরই নাম উঠে আসে নির্মাতা চয়নিকা চৌধুরীর।

এই ভার্চুয়াল দ্বন্দ্বের মাঝেই কলকাতা থেকে পরীমণি একটি সংবাদমাধ্যমের সঙ্গে এ ব্যাপারে কথা বলেন। সেই রেশ কাটিয়ে উঠার আগেই এবার ফের মন্তব্য করলেন এই নায়িকা। ফেসবুকে এক স্ট্যাটাসে ক্ষোভ উগড়ে দিলেও তাতে কারও নাম উল্লেখ করেননি পরীমণি।

এরইমধ্যে গতকাল শুক্রবার বিকাল ৫টায় ফেসবুক প্রোফাইলে এক স্ট্যাটাসে এই নায়িকা লেখেন- আপনার বড় বোনকে আগে সভ্য হতে বলেন আপা। গালিগালাজ করে সোশ্যাল মিডিয়ায় স্টাটাস দেয় কেন বিদেশ বসে? সামনে আসতে বলেন। আগে নিজে এবং নিজের পরিবারের সভ্যতা নিশ্চিত করেন। দল পাকায়েন না এতো।’

পরীমণি আরও লেখেন- আমি তাও তো আপনাকে আপা বলে কথা বলি। আপনি বলি। কারণ আমি সভ্য, তাই। আপনার বোন আর আপনার মতো তুই-তোকারি গালিগালাজ তো করি নাই। সামনে পড়লে এবার থাবড়ায়ে দিবনে তাইলে। বেয়াদবি না করেই এত কথা আপনার আমাকে নিয়ে? এবার এটা করলে কি যায়-আসে আর।

এদিকে নেটিজেনরা ধারণা করছেন পরীমণি হয়তো বুবলীর বড় বোন সংগীতশিল্পী নাজনীন মিমিকে ইঙ্গিত করেছেন। কেননা গত ফেব্রুয়ারিতেই ফেসবুকে লাইভে এসে ঢালিউড সুপারস্টার শাকিব খানের প্রথম স্ত্রী অপু বিশ্বাসকে ‘টোকাই’সহ অসংখ্য অকথ্য ভাষায় গালিগালাজ করেন। ওই সময় বিষয়টি নিয়ে বেশ আলোচনা হয়েছিল।

আরএস
 

Link copied!