community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শনিবার, ২২ জুন, ২০২৪,

২৪-২৬মে ঢাকায় অনুষ্ঠিত হবে ‘ব্যাংকক হসপিটাল হেলথ উইক’

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

মে ১৫, ২০২৪, ০৫:১৬ পিএম


২৪-২৬মে ঢাকায় অনুষ্ঠিত হবে ‘ব্যাংকক হসপিটাল হেলথ উইক’

গ্লোবাল ট্রেইলস ট্যুরিজমের উদ্যোগে ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে তিনদিন ব্যাপী “ব্যাংকক হসপিটাল হেলথ উইক”। আগামী ২৪-২৬ মে রাজধানী ঢাকার হোটেল হলিডে ইন সিটি সেন্টারে এই মেলা অনুষ্ঠিত হবে।

গ্লোবাল ট্রেইলস ট্যুরিজম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে । 

হেলথ উইকে থাইল্যান্ডের ‘ব্যাংকক হসপিটাল’র বিশেষজ্ঞ ডাক্তাররা বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিবেন। তিনদিন ব্যাপী এই হেলথ উইকের প্রথম দিন ২৪ ই মে কার্ডিওলজি বিভাগের রোগীদের চিকিৎসা প্রদান করা হবে । 

এদিন রোগী দেখবেন ব্যাংকক হসপিটালের ডা. ক্রিয়েংকাই হেংরুসামি, ডা. পারমাইউস এবং ডা. উইচাই । ২য় দিন ২৫ই মে অরথোপেডিক্স বিভাগের রোগীদের চিকিৎসা প্রদান করা হবে। 

এদিন রোগী দেখবেন ব্যাংকক হসপিটালের ডা. পংটরন সিরিথিয়ানচাই, ডা. পানুয়াত সিলাওয়াটশানানাই এবং ডা. চাইডেজ সম্বুন । উইকের তৃতীয় দিন ২৬ই মে নিউরোলজি বিভাগের ডা. ইয়ুদ্রাক প্রাসার্ট, ডা. চাঞ্জিরা সাতুকিৎচাই এবং ডা. চাইসাক রোগী দেখবেন।

এইবারই প্রথমবারের মত গ্লোবাল ট্রেইলস ট্যুরিজম এবং থাইল্যান্ডের প্রতিষ্ঠান থাইমেডিক্স এর যৌথ উদ্যোগে ঢাকায় আন্তর্জাতিক মানের এই হেলথ উইক অনুষ্ঠিত হবে । 

ডাক্তারের স্বাস্থ্যসেবা নিতে চাইলে অবশ্যই আগে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে । রেজিস্ট্রেশন করতে যোগাযোগ করতে হবে ০১৪০০ ৪০৯ ৩০৩, ০১৪০০ ৪০৯ ৩০৯ নাম্বারে। অথবা সরাসরি অফিসে এসে যোগাযোগ করতে হবে। ঠিকানা - বাড়ি নং -০২, রোড -০৭, রূপায়ণ প্রাইম টাওয়ার (লেভেল -০১), গ্রিন রোড, ধানমণ্ডি, ঢাকা-১২০৫ ।

আরএস

Link copied!