Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিকার বাড়িতে বোমা হামলা 

সাহিদুল ইসলাম ভূঁইয়া

মে ১৪, ২০২২, ০৪:২৫ পিএম


প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিকার বাড়িতে বোমা হামলা 

প্রেমের সম্পর্ক ভাঙনের পর প্রাক্তন প্রেমিকার বাড়িতে বোমা হামলা করেছে এক যুবক। শুক্রবার (১৩ মে) রাতে ভারতের পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বরে এই ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। ।

আনন্দবাজারের এক প্রতিবেদনে জানা গেছে, প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রেমিকার বাড়ির লোকজনের উপর বোমা ছুঁড়েছে রাজীব নামের এক যুবুক। আর ওই বোমার আঘাতে তরুণীর পরিবারের চার জন আহত হয়েছে। আহতদের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, পাণ্ডবেশ্বর থানার জামুড়িয়া ২নং ব্লকের ডোম-বাউড়িপাড়া এলাকার বাসিন্দা রাজীব বাউড়ির সঙ্গে ওই এলাকার এক তরুণীর প্রেমঘটিত সম্পর্ক ছিল। তবে ওই তরুণীর পরিবারের দাবি, এক বছর আগেই তাদের মেয়ে এই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছে।

কিন্তু ওই তরুণীর সঙ্গে সম্পর্ক ধরে রাখার জন্য সব রকম চেষ্টা চালাতে থাকেন রাজীব। অনুনয়-বিনয়ের পর ভয় দেখিয়েও সম্পর্ক জোড়া লাগাতে না পেরে একপর্যায়ে রাজীব ওই তরুণীকে খুনের হুমকি দেন বলেও অভিযোগ করেছে ওই পরিবার।

এরপরই শুক্রবার রাতে তরুণীর পরিবারের লোকজনকে উদ্দেশ্য করে বোমা নিক্ষেপ করেন রাজীব। এ ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

ইএফ

Link copied!