Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

যুক্তরাষ্ট্রে ফের বন্দুক হামলায় নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক

আগস্ট ৭, ২০২২, ১১:৪৭ এএম


যুক্তরাষ্ট্রে ফের বন্দুক হামলায় নিহত ৪

যুক্তরাষ্ট্রের ওহাইও অঙ্গরাজ্যের বাটলার টাউনশিপে পৃথক বন্দুক হামলার ঘটনায় কমপক্ষে চারজন নিহত হয়েছেন। স্থানীয় সময় গত শুক্রবারের এ ঘটনায় জড়িত সন্দেহভাজন ব্যক্তিকে খুঁজছে পুলিশ।

শুক্রবার (৫ আগস্ট) ডেটনের ঠিক উত্তরের ছোট শহর ওহাইওতে গোলাগুলির এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকে সন্দেহভাজন ওই হামলাকারী পলাতক রয়েছে।

শনিবার (৬ আগস্ট) এ প্রসঙ্গে এক বিবৃতিতে বাটলার টাউনশিপ পুলিশ প্রধান জন পোর্টার জানান, হামলার সঙ্গে জড়িত ব্যক্তির নাম স্টিফেন মার্লো। যিনি এখন আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছেন এবং তিনি সম্ভবত সশস্ত্র এবং বিপজ্জনক।

বিবৃতিতে তিনি আরও জানান, হামলাকারী ওহাও থেকে পালিয়ে গেছে এবং এফবিআই জানিয়েছে যে, তার লেক্সিংটন, কেনটাকি, ইন্ডিয়ানাপলিস এবং শিকাগোর যাতায়াতের ইতিহাস রয়েছে এবং ধারণা করা হচ্ছে এই শহরগুলোর একটিতে থাকতে পারে মার্লো।

পুলিশ প্রধান আরও জানিয়েছেন, কর্তৃপক্ষকে মন্টগোমারি কাউন্টি শেরিফ অফিস, ফেডারেল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (এফবিআই) এবং অ্যালকোহল-টোব্যাকো-আগ্নেয়াস্ত্র এবং বিস্ফোরক ব্যুরো (এটিএফ) দ্বারা সহায়তা করা হচ্ছে।

মার্লোর শারীরিক চেহারা বর্ণনায় জানা যায়, তিনি ৫ ফুট ১১ ইঞ্চি লম্বা ৩৯ বছরের এক ব্যক্তি। পালায়নকালে হাফপ্যান্ট এবং একটি হলুদ টি-শার্ট পরা অবস্থায় ২০০৭ সালের একটি সাদা রঙের ফোর্ড এজ নিয়ে পালিয়েছে।

তবে আর হামলার শঙ্কা নেই বলে জানিয়েছে পুলিশ। ওই শহরে অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন রয়েছে। ওহাইও অঙ্গরাজ্যের ওই শহরটিতে আট হাজার লোক বসবাস করে।

সূত্র: সিএনএন, এনডিটিভি

 

ইএফ

Link copied!