Amar Sangbad
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪,

বার্ডস আইয়ের ঈদের পাঞ্জাবি সমাহার

আমার সংবাদ ডেস্ক

আমার সংবাদ ডেস্ক

এপ্রিল ৮, ২০২৪, ০৯:০১ পিএম


বার্ডস আইয়ের ঈদের পাঞ্জাবি সমাহার

সব ধরনের পোষাকের পর পাঞ্জাবি ছাড়া ঈদের আনন্দটাই যেন ফিকে। নানা ধরনের ফ্যাশনেবল ড্রেসের পর ঈদের অন্যতম প্রধান অনুষঙ্গ হিসেবে পাঞ্জাবি বিশেষ জায়গা করে নিয়েছে।  

বিশেষ করে পাঞ্জাবি ছাড়া ঈদের নামাজেই যেন অপূর্ণতা থেকে যায়। পাঞ্জাবি প্রিয় মানুষের রুচি ও বৈচিত্র বিবেচনা করে বাহারি রঙ্গের নান্দনিক ডিজাইনের পাঞ্জাবির সমাহার নিয়ে এসেছে ফ্যাশন হাউজ বার্ডস আই। ঈদ-উল-ফিতর  উপলক্ষে ফ্যাশন হাউজটি তাদের শোরুমে  এনেছে বিভিন্ন মোটিফের পাঞ্জাবি। 

এক্ষেত্রে তারা কলেজ বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও ফ্যাশনেবল তরুণদের চাহিদাকে প্রাধান্য দিয়েছে। আর পাঞ্জাবির ক্ষেত্রে আরামদায়ক কাপড়কেই প্রাধান্য দিয়েছে বার্ডস আই। ঈদ উপলক্ষে তাদের  প্রতিটি আউটলেটেই নতুনত্ব আনার চেষ্টা করেছে প্রতিষ্ঠানটি। 

পাঞ্জাবি  ছাড়াও তাদের কালেকশনে আরো রয়েছে বাহারি ডিজাইনের সব টি শার্ট , পলো টি শার্ট , পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ইত্যাদি। চায়না, ইন্ডিয়া বাংলাদেশী  কাপড়ের তৈরি  শত শত  ডিজাইনের  এসব পোশাক সারাদেশের উপজেলা  ও জেলা পর্যায়ে  পাইকারি  ও  খুচরা বিক্রয় চলছে।   ( BIRDS EYE )  বার্ডস আই।আজিজ সুপার মার্কেটের দ্বিতীয় তলায় বার্ডস আইয়ের ২  টি মেগা  শোরুম  শো-রুমে রয়েছে পাইকারি ও খুচরা বিক্রয়ের ব্যবস্থা।

যোগাযোগ : বার্ডস আই, ২৬ ও ৮ আজিজ সুপার মার্কেট (২য় তলা), শাহবাগ, ঢাকা-১০০০, ফোন- ০১৯১৫০৬৮১৫৩,০১৯৭০৯৯৬৬৬২।

আরএস

Link copied!