Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

ডাচ-বাংলা ব্যাংকের ছিনতাই হওয়া গাড়িসহ টাকা উদ্ধার

মো. মাসুম বিল্লাহ

মার্চ ৯, ২০২৩, ০৭:১৪ পিএম


ডাচ-বাংলা ব্যাংকের ছিনতাই হওয়া গাড়িসহ টাকা উদ্ধার

রাজধানীর উত্তরায় অস্ত্র ঠেকিয়ে একটি বেসরকারি ব্যাংক (ডাচ-বাংলা) গাড়ি থেকে ১১ কোটি ২৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গাড়ি ও টাকা উদ্ধার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার (৯ মার্চ) বিকাল ৪টার দিকে গাড়িসহ টাকা উদ্ধার করে ডিবি পুলিশ।

ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক জানান, ছিনতাই হওয়া টাকাভর্তি চারটি ট্রাঙ্কের মধ্যে তিনটি উদ্ধার করা হয়েছে। অভিযান চলমান রয়েছে, অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।

ডিবির সূত্র জানায়, ছিনতাই করা টাকার চারটি বক্স নিয়ে পালিয়েছিলেন ছিনতাইকারীরা। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে গাড়িচালককে আটক করা হয় ঘটনার সাড়ে আট ঘণ্টার মধ্যে। গাড়িচালকের কাছ থেকে তিনটি বক্স উদ্ধার করা হয়েছে। একটি বক্স নিয়ে ছিনতাইকারীরা পালিয়ে গেছেন। এর আগে বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

তুরাগ থানার ওসি মওদুত হাওলাদার বলেন, রাজধানীর উত্তরা ১৬ নম্বর সেক্টরের ১১ নম্বর ব্রিজ সংলগ্ন এলাকায় ডাচ-বাংলা ব্যাংকের টাকার গাড়ি ছিনতাইয়ের ঘটনা ঘটে। সশস্ত্র একটি চক্র গাড়িটি ঘিরে ধরে টাকা ছিনতাই করে নিয়ে যায়।

গাড়িটি বুথে টাকা ঢোকাতে ঢাকা থেকে সাভার ইপিজেড যাচ্ছিল। পুলিশ বলছে, ব্যাংক দাবি করছে ওই গাড়িতে ১১ কোটি ২৫ লাখ টাকা ছিল।

এআরএস

Link copied!