Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

স্বরাষ্ট্রমন্ত্রীকে রাষ্ট্রীয় অ্যাওয়ার্ড প্রদান করেছে চীন

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

জানুয়ারি ২২, ২০২৪, ০৫:১৪ পিএম


স্বরাষ্ট্রমন্ত্রীকে রাষ্ট্রীয় অ্যাওয়ার্ড প্রদান করেছে চীন

বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল এমপি কে ‘The Great Wall Commemorative Medal’ প্রদান করে সন্মান জানিয়েছে চীন সরকার।

আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে বাংলাদেশে নিযুক্ত চীনের মান্যবর রাষ্ট্রদূত Yao Wen চীন সরকারের পক্ষে বাংলাদেশের মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর নিকট এ মূল্যবান অ্যাওয়ার্ড ও সার্টিফিকেট হস্তান্তর করেন। এবং চীনের পাবলিক সিকিউরিটি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী Wang Xiaohong বাংলাদেশের মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে খ্রি. নববর্ষের শুভেচ্ছা জানান এবং পুনরায় বাংলাদেশের স্বরাষ্ট্র মন্ত্রী হিসেবে নিযুক্ত হওয়ায় তাঁকে অভিনন্দন জানান।

দুই দেশের মধ্যে পারষ্পরিক সম্পর্কের উন্নয়ন, বাংলাদেশ ও চীনের নাগরিকদের (বাংলাদেশে বসবাসরত) নিরাপত্তা প্রদান ও আইন শৃঙ্খলা বিষয়ক নিরাপত্তা সহযোগিতা বৃদ্ধির ফলে চীন সরকারের পক্ষ হতে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে এ রাষ্ট্রীয় সন্মান জানানো হয়।

সৌজন্য সাক্ষাত এবং অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সুরক্ষা সেবা বিভাগের সচিব, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক, বিজিবি’র মহাপরিচালকসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীন সকল দপ্তর ও প্রতিষ্ঠানের প্রধানগণ এবং বাংলাদেশে অবস্থিত চীন দূতাবাসের কর্মকর্তাবৃন্দ।

আরএস

Link copied!