Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

একটি কুঁড়েঘরও দেখলাম না: তথ্যমন্ত্রী

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি

জুলাই ৩০, ২০২২, ০৭:১১ পিএম


একটি কুঁড়েঘরও দেখলাম না: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘ঢাকা থেকে নীলফামারীর জলঢাকা আসার পথে রাস্তার দুই ধারে একটি কুঁড়েঘরও দেখলাম না। এখন আর কুঁড়েঘর নিয়ে কবিতা লেখা যাবে না। কবিতা লিখতে হলে পদ্মা সেতু নিয়ে লিখতে হবে।’ দীর্ঘ ১৮ বছর পর নীলফামারীর জলঢাকায় ত্রি- বার্ষিক সম্মেলনে তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, বিএনপি ২০ দলীয় জোট নয় তারা বিষ দাঁত গঠন করে ক্ষমতায় আসার চেষ্টা করছেন।

শনিবার (৩০ জুলাই) দুপুরে জলঢাকা সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আয়োজনে জলঢাকা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফার সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ বর্তমানে সুসংগঠিত আছে। তাই দেখে বিএনপি ভয় পায়। নির্বাচনে পরাজয়ের ভয়ে নির্বাচনে আসেনা। নির্বাচন নিয়ে নানা ধরনের বিভ্রান্তি ছড়ায়। তাই বিভ্রান্তি না ছড়িয়ে জনগণের কাছে যান।

সভায় প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাছান মাহমুদ এমপি।

বিশেষ অতিথি-রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, সাখায়াত হোসেন সফিক,সাবেক সাংসদ এড.হোসনে আরা  লুৎফা ডালিয়া,এড.সাফুরা বেগম রুমি,জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক এড,মমতাজুল হক সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

সম্মেলন শেষে জলঢাকা উপজেলা আওয়ামী লীগের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করে পরবর্তীতে সমঝোতার মাধ্যমে কমিটি ঘোষণা করা হবে বলে জানান-জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ। 

Link copied!