Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের বৃক্ষরোপণ

মো. মাসুম বিল্লাহ

সেপ্টেম্বর ২৯, ২০২২, ০৬:৪২ পিএম


প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের বৃক্ষরোপণ

আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ। 

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয় চত্বরে ৭৬টি ফুল, ফল, ভেষজ এবং বিভিন্ন প্রজাতির বৃক্ষরোপণ করে সংগঠনটি।  

বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। ছাত্রলীগের পরিবেশ বিয়ষক সম্পাদক শামীম পারভেজের উদ্যোগে বৃক্ষরোপণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সহ-সভাপতি সাইফ বাবু, মুরাদ হায়দার টিপু, ফরিদা পারভীন, শেখ সাগর সোহাগ, রাকিব, যুগ্ম সাধারণ সম্পাদক তাহসান রাসেল, সাংগঠনিক নাজিম উদ্দিন, পরিকল্পনা সম্পাদক সাদ্দাম হোসেন, ক্রীড়া সম্পাদক আলামিন সুজন, মুক্তিযোদ্ধা সম্পাদক মেহেদী হাসান তাপস, ধর্ম সম্পাদক তুহিন রেজাসহ বিভিন্ন হলের নেতৃবৃন্দ।

ছাত্রলীগের পরিবেশ বিয়ষক সম্পাদক শামীম পারভেজ বলেন, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে প্রতিবছর বৃক্ষরোপণ কর্মসূচি গ্রহণ করা হয়।

প্রতিবছরের সেই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে ৭৬টি বৃক্ষরোপণ করা হয়েছে।  

তিনি আরও বলেন- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গঠনে বঙ্গবন্ধুকন্যা কঠোর পরিশ্রম করছেন। তার সততা, দক্ষতা ও যোগ্যতায় আজ বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ। 

অন্ন, বস্ত্র, বাসস্থানসহ সাধারণ মানুষ ফিরে পেয়েছেন গণতান্ত্রিক অধিকার। বঙ্গবন্ধুকন্যার এই উন্নয়ন অগ্রযাত্রায় বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীরা ঐক্যবদ্ধ।

টিএইচ

Link copied!