Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

সুপ্রিম কোর্টে ন্যাক্কারজনকভাবে ব্যালট ছিনিয়ে নিয়েছে বিএনপি: তথ্য মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

মার্চ ১৬, ২০২৩, ০১:২৪ পিএম


সুপ্রিম কোর্টে ন্যাক্কারজনকভাবে ব্যালট ছিনিয়ে নিয়েছে বিএনপি: তথ্য মন্ত্রী

গতকাল সুপ্রিম কোর্টের নির্বাচনে বিএনপি ন্যাক্কারজনকভাবে হামলা করেছে। ব্যালট পেপার ছিনতাই করে নিয়েছে। আবার তারাই ভোট বর্জন করছে। সুপ্রিমকোর্টের মত একটা পবিত্র জায়গাকে বিতর্কিত করতে চাই বিএনপি এমনটাই বলেছে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। 

তিনি আজ( ১৬ মার্চ) বৃহস্পতিবার বঙ্গবন্ধু এভিনিউতে  আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে বিশেষ  অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আজ যে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে তার অবদান নারীদের। নারীর রাজনৈতিক অবস্থানের দিক থেকে বিশ্বে ৪থ অবস্থানে আছে।  বিএনপি বাংলাদেশের উন্নয়নের চাকাকে টেনে ধরতে চায়।

গতকাল সুপ্রিম কোর্টে বিএনপির আইনজীবীরা যা করেছে তা ইতিহাসের কলঙ্ক হয়ে থাকবে। তারা ব্যালট পেপার ছিনতাই করেছে।  তারা জানে তারা হেরে যাবে তাই ব্যালট পেপার ছিনতাই করেছে। তারা জাতীয় নির্বাচনেও নাটক করছে। কিন্তু কারো জন্য নির্বাচন থেকে থাকবে না। সময়ের ট্রেন সময়েই ছেড়ে যাবে। কারো জন্য নির্বাচন থেকে থাকবে না। 

খালেদা জিয়া ১৪বছর ক্ষমতায় ছিল কিন্তু নারীদের উন্নয়নে কোন কাজ করে নি।

মন্ত্রী বলেন আজ নারীরা খেলাধুলায় এগিয়ে গিয়েছে। তারা চ্যাম্পিয়ন হচ্ছে। মেট্রোরেল এর ১ম চালক একজন নারী। করোনার মহামারির সময় অনেক উন্নত রাষ্ট্র ফ্রি টিকা দিতে পারে নাই। কিন্তু শেখ হাসিনা সকলকে ফ্রি টিকা দেয়ার ব্যবস্থা করেছে। আর বিএনপি সেটা নিয়েও গুজব ছড়িয়েছিল। আবার সেই ফখরুল সাহেব ঘোমটা পরে টিকা দিতে গিয়েছিলো। ফখরুল সাহেব কে বলবো চার নাম্বার ডোজটাও দিয়ে দিয়ে নিয়েন। আমরা চাই আপনারা সুস্থ থাকেন।

মহিলা আওয়ামীলীগের সভাপতি মেহের আফরোজ চুমকির সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী।

এ সময় মতিয়া চৌধুরীর বলেন,হাসরের ময়দানে সন্তানকে মায়ের পরিচয়ে ডাকা হবে। বছরের শুরুতে বই দেয়ার কারনে অনেক নারী শিশু পড়াশুনার সুযোগ পাচ্ছে। নারীরা এই সমাজে বঞ্চিত ছিলো শেখ হাসিনা সেটাকে উপরের দিকে তুলছে।

মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শবনম জাহান শিলার সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক জাহানারা বেগন।

আরএস
 

Link copied!