Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

‘বিএনপি নির্বাচনে না এলেও আর তত্ত্বাবধায়ক সরকার নয়’

কেরানীগঞ্জ প্রতিনিধি

কেরানীগঞ্জ প্রতিনিধি

জুন ১১, ২০২৩, ১২:১৪ পিএম


‘বিএনপি নির্বাচনে না এলেও আর তত্ত্বাবধায়ক সরকার নয়’

বিএনপি নির্বাচনে আসুক বা না আসুক তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আর কোন নির্বাচন হবেনা বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি।

শনিবার (১০জুন) বিকেলে কেরানীগঞ্জ মডেল থানার  রোহিতপুর ইউনিয়নের ১,৬,৭,৮ ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন,  তত্ত্বাবধায়ক সরকার একটি মৃত ইসূ, ২০০৬ সালে বিএনপিই এটিকে হত্যা করেছে, সংবিধানের বাইরে গিয়ে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থায় যাওয়ার প্রশ্নই ওঠে না। নির্বাচনকালীন সরকার নির্বাচনের সকল দায়িত্ব পালন করবে আর বর্তমান সরকার নির্বাচন কমিশনকে সার্বিক সহযোগিতা করবে। সংবিধানের বাহিরে গিয়ে বাংলাদেশে আর কোন নির্বাচন হবেনা।

কামরুল ইসলাম আরও বলেন, একাত্তরের  ও ৭৫ এর ঘাতকরা আবারও একত্রিত হয়ে রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। বর্তমান সরকার যখন দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেবিএনপি-জামায়াত তখন  দেশকে পেছনের দিকে নিয়ে যেতে চাচ্ছে, রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র করছে।

রোহিতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সোলাইমান জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদ উদ্দীন সানজিবের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহাবুদ্দিন শাহা, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব , কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লবস, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার হান্নান, ঢাকা জেলা পরিষদ সদস্য শিলারা ইসলামসহ অনেকে।

এআরএস

Link copied!