Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

নুরের হামলা কারীদের দ্রুত গ্রেপ্তার করুন: তরিকুল

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ৬, ২০২৩, ০৯:২৩ পিএম


নুরের হামলা কারীদের দ্রুত গ্রেপ্তার করুন: তরিকুল

জনতার অধিকার পার্টি (পিআরপি) চেয়ারম্যান তারিকুল ইসলাম ভূইয়া বলেছেন ,আমি গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখেছি সাবেক ভিপি নুরুল হক নুর ছাত্রলীগের নেতাকর্মীদের দ্বারা দিনদুপুরে আইনশৃঙ্খলা বাহিনীর সামনে হামলার শিকার হয়েছেন। তিনি গুরুতর অসুস্থ হাসপাতালে ভর্তি হয়েছেন, তাই আমি তাকে গণস্বাস্থ্য নগর হাসপাতালে দেখতে এসেছি।

আজ ৬ আগস্ট বিকেলে ধানমন্ডি গণস্বাস্থ্য নগর হাসপাতালে গণধিকার পরিষদের একাংশের সভাপতি নুরুল হক নূরকে দেখতে গিয়ে তিনি এ কথা বলেন।

তরিকুল বলেন,আমি স্বচক্ষে দেখে মনে হয়েছে তার শরীরে খুব কঠিনভাবে আঘাত করা হয়েছে। একজন রাজনৈতিক নেতা হিসাবে আমি এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমি মনে করি হিরো আলমের উপর হামলার পর যেভাবে পুলিশ দ্রুত অপরাধীদের গ্রেফতার করেছে তেমনি ভিপি নূরের উপর হামলাকারীদেরও প্রশাসন দ্রুত গ্রেফতার করবেন। কারণ হামলাকারী কোন দলের হতে পারে না, হামলাকারী কোন পরিবারের হতে পারে না, হামলাকারী কোন সমাজের মানুষ হতে পারে না। আমি আশা করব হামলাকারীদের বিরুদ্ধে প্রশাসন ব্যবস্থা নিয়ে একটি দৃষ্টান্ত স্থাপন করবেন।

তিনি আরো বলেন ,বর্তমান সরকার রাজনৈতিক নেতাকর্মীদের উপর হামলার মাধ্যমে স্পষ্ট করেছেন যে তারা দেউলিয়া হয়ে গেছে। হামলা মামলা করে এদেশের কোন আন্দোলনকে দমানো যায়নি। কোন আন্দোলনকারীকে ঘরে বন্দী করা যায়নি। যতই বাধার চেষ্টা করবেন ততই তরুণেরা জেগে উঠবে। আমি প্রশাসনকে বলবো তারা যেন জনগণের উপর আরো নমনীয় হয়। জনগণের ট্যাক্সের টাকায় তাদের সেলারি হয় ।তাদের উচিত জনগণকে নিরাপত্তা দেওয়া।

তরিকুল বলেন,এই সরকারের অধীনে এটি প্রমাণিত হয়ে গেছে কোন ধরনের সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব নয়। তাই আমরা  এই সরকারের অধীনে নির্বাচন করব না। তবে সরকারের পদত্যাগ এবং তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠিত হলে তখন আমরা অবশ্যই নির্বাচনের বিষয়ে চিন্তা করব।

আরএস

Link copied!