Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

ছাগলের তিন নাম্বার বাচ্চা বিএনপি জামায়াত: তথ্যমন্ত্রী

মো. মাসুম বিল্লাহ

সেপ্টেম্বর ২৯, ২০২৩, ০১:৫৭ পিএম


ছাগলের তিন নাম্বার বাচ্চা বিএনপি জামায়াত: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, বিএনপি জামায়াত হল ছাগলের তিন নাম্বার বাচ্চা। ফখরুল সাহেব লাফায়, আমীর খসুর লাফায়। সঙ্গে শ্যামা ওবায়েদ, নিপুন রায়ও লাফায়। আপনারা লাফাতেই থাকেন। নির্বাচন যথাসময়ে হবে। সেই নির্বাচনে আবার আওয়ামী লীগ ক্ষমতায় আসবে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে কৃষকলীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, কেউ কোলে করে আপনাদের ক্ষমতায় বসিয়ে দিবেনা। ক্ষনে ক্ষনে বিদেশিদের কাছে গিয়ে লাভ নেই। আপনাদের কোলে বসিয়ে ফিডার খাইয়ে ক্ষমতায় বসতে দেওয়া হবেনা। জনগন তা হতে দিবেনা। আওয়ামী লীগ তা হতে দিবেনা। আগামী নির্বাচনে আপনারা আসলেও ভালো না আসলেও ভালো। আপনারা ভেবেছেন ২০১৪ সালে নির্বাচন বর্জন করেছেন, আওয়ামী লীগ টিকতে পারবেনা। কিন্ত আমরা ৫ বছর থেকেছি। ২০১৮ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করেছি। এই নির্বাচনেও আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে।

তথ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনার কখনো ক্ষমতার জন্য রাজনীতি করেনি, তাহলে তিনি ১৯৮২ সালে দেশের প্রধানমন্ত্রী হতে পারতেন। শুধু শেখ হাসিনা নয় বঙ্গবন্ধুরও কখনো ক্ষমতার লোভ ছিল না। গণঅভ্যুত্থানের পর পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার অফার তিনি ফিরিয়ে দিয়েছেন।

দেশের উন্নতি নিয়ে মন্ত্রী বলেন, দেশ এখন স্বল্পোন্নত হয়েছে, দারিদ্র্য কমেছে, ২০০৯ সালে বিশ্বে ৬০ তম অর্থনীতির দেশ ছিল। আজ ৩১ তম দেশ। বাংলাদেশ ২৫টি দেশ পেছনে ফেলে এসেছে। বাংলাদেশের উন্নয়ন নিয়ে মার্কিন প্রেসিডেন্ট থেকে শুরু করে ভারত সরকার, জাতিসংঘ মহাসচিব প্রশংসা করেছে।

বাংলাদেশ কৃষকলীগের সভাপতি সমীর চন্দ্রের সভাপতিত্বে ও কৃষকলীগের সাধারণ সম্পাদক এডভোকেট উম্মে কুলসুম স্মৃতির সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলিসহ প্রমুখ।

এআরএস

Link copied!