Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

হরতালের সমর্থনে রিজভীর নেতৃত্বে মিছিল

মো. মাসুম বিল্লাহ

অক্টোবর ২৯, ২০২৩, ১০:১৩ এএম


হরতালের সমর্থনে রিজভীর নেতৃত্বে মিছিল

গতকাল শনিবার ঢাকায় শান্তিপূর্ণ মহাসমাবেশে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর হামলা, গুলিবর্ষণ এবং অসংখ্য নেতাকর্মীকে আটক ও আহত করার প্রতিবাদে আজ সারা দেশে সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচির ঘোষণা দিয়েছে বিএনপি।

হরতালের সমর্থনে আজ রোববার সকালে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ভুইগড় থেকে সাইনবোর্ড পর্যন্ত বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এ সময় আরও উপস্থিত ছিলেন ডা. রফিকুল ইসলাম স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জাতীয় নির্বাহী কমিটি বিএনপি, মাহমুদুর রহমান সুমন সহ অর্থনৈতিক সম্পাদক জাতীয় নির্বাহী কমিটি বিএনপি, বখতিয়ার আহমেদ কচি সাধারণ সম্পাদক দিনাজপুর জেলা বিএনপির, ব্যারিস্টার আবিদুল হক মানবাধিকার সম্পাদক কেন্দ্রীয় কমিটি জাতীয়তাবাদ আইনজীবী ফোরাম, মশিউর রহমান রনি সদস্য সচিব নারায়ণগঞ্জ জেলা যুবদল, সালাউদ্দিন সালু সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দল, জুবায়ের রহমান জিকু সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল। নেতাকর্মীরা সেখানে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করেন।

এছাড়াও রাজধানীর শান্তিনগর মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। যা আশেপাশের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। অন্যদের মধ্যে বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম, অর্থ বিষয়ক সহ-সম্পাদক মাহমুদুর রহমান সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।

নেতাকর্মীরা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন এবং বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

Link copied!