Amar Sangbad
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪,

অবরোধ সমর্থনে জবি ছাত্রদলের বিক্ষোভ, গ্রেপ্তার ৩

জবি প্রতিনিধি

জবি প্রতিনিধি

ডিসেম্বর ৬, ২০২৩, ০২:২৪ পিএম


অবরোধ সমর্থনে জবি ছাত্রদলের বিক্ষোভ, গ্রেপ্তার ৩

বিএনপির ডাকা সারাদেশে ১০ম দফা অবরোধের সমর্থনে রাজধানীর বাবু বাজার ব্রিজে আগুন জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল। মিছিল শেষে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন- জবি ছাত্রদলের সুমন সর্দার, জাফর আহম্মেদ ও মাসফিক।

বুধবার (৬ ডিসেম্বর ) সকালে জবি ছাত্রদল সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে বাবুবাজার ব্রিজে আগুন জ্বালিয়ে স্লোগানের মধ্য দিয়ে এ অবরোধ পালন করা হয়।

এবিষয়ে জবি ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজন মোল্লা বলেন, বাংলাদেশকে অর্থনৈতিক ভাবে ধ্বংস করে হলেও অবৈধ নির্বাচন করার যে অপচেষ্টা এই মাফিয়া সরকার করছে তা যেকোন ভাবেই রুখে দিতে প্রস্তুত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল। বাংলাদেশ নাম রাষ্ট্রের স্বাধীনতা, সার্বভৌম রক্ষার জন্য, জীবনের শেষ দিন পর্যন্ত শরীরের শেষ রক্তবিন্দু রাজপথে ঢেলে দেয়ার জন্য প্রস্তুত রয়েছি।

জবি ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম বলেন, আওয়ামী ফ্যাসিস্ট সরকারের অবৈধ নির্বাচন কমিশন যদি তফসিল বাতিল না করে তাহলে সমগ্র দেশের গণতন্ত্রকামী সকল সংগঠন সাধারণ মানুষদের সাথে নিয়ে রাজপথ, নৌপথ ও রেলপথ সহ সবকিছু অবরোধ করে রাখবে। আমরা মনে করি দেশের গণতন্ত্র পুনরুদ্ধার, ভোটাধিকার রক্ষা আইনের শাসন ও সাধারণ মানুষের মৌলিক অধিকার রক্ষার্থে আমরা আর একটি মুক্তিযুদ্ধ করছি।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি মাহমুদ আলম সরদার, বিএম মিলাদ উদ্দিন ভূইঁয়া, প্রচার সম্পাদক (যুগ্ম সম্পাদক পদমর্যাদা) মোস্তাফিজুর রহমান রুমি, ইয়াকুব শেখ অনিক, দপ্তর সম্পাদক (যুগ্ম সম্পাদক পদমর্যাদা) সাখাওয়াতুল ইসলাম খান পরাগ, আরিফুল ইসলাম আরিফ, আসিফ আল ইমরান, মেহেদী হাসান অর্নব, সমাজসেবা সম্পাদক রবিন মিয়া শাওন, স্বাস্থ্য বিষয় সম্পাদক রায়হান হোসেন অপু প্রমুখ।

এআরএস

Link copied!