Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

গাজীপুরে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর প্রতিনিধি

জানুয়ারি ৭, ২০২৪, ০২:৩২ পিএম


গাজীপুরে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের গাজীপুর-২ আসনের একটি কেন্দ্রের এক সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু হয়েছে।  নিহতের নাম- আব্দুল করিম (৬০)।

তিনি গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জামালপুর সিদ্দিকিয়া বালিকা দাখিল মাদরাসার সহকারী সুপার ছিলেন। গাজীপুর সিটি করপোরেশনের বোর্ড বাজারের উত্তর খাইলকুর জামিয়া রশিদিয়া মাদরাসা ও এতিমখানার কেন্দ্রের দায়িত্বে ছিলেন তিনি।

ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. হেলাল মিয়া জানান, সহকারী প্রিসাইডিং অফিসার আব্দুল করিম শনিবার রাতেই কেন্দ্রে কাজে যোগ দেন। ভোটের দিন রোববার সকালে বাইরে নাস্তা সেরে কেন্দ্রে ফেরার পথে হৃদ্‌রোগে আক্রান্ত হন। এসময় তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান। শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. রফিকুল ইসলাম বলেন, মৃত অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়েছিল। মরদেহ হাসপাতালে রয়েছে।

গাজীপুর জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম বলেন, সকালে তিনি নাস্তা করতে যান। এ সময় তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ভোট শুরুর আগেই তার মৃত্যু হয়েছে।

আরএস

Link copied!