Amar Sangbad
ঢাকা রবিবার, ০৩ মার্চ, ২০২৪,

মন্ত্রিসভার আকার বাড়ার ইঙ্গিত দিলেন ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

ফেব্রুয়ারি ১২, ২০২৪, ০৩:৪২ পিএম


মন্ত্রিসভার আকার বাড়ার ইঙ্গিত দিলেন ওবায়দুল কাদের
সচিবালয়ে সংবাদ সম্মেলনে কথা বলেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি: সংগৃহীত

সংসদের সংরক্ষিত নারী আসনের নির্বাচনের পর মন্ত্রিসভার আকার বাড়তে পারে বলে ইঙ্গিত দিয়েছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বলেন, মন্ত্রিসভার আকার বাড়লে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় এবং সাংস্কৃতি মন্ত্রণালয়ের দায়িত্ব কাউকে দেওয়া হবে।

সোমবার সচিবালয়ে বাংলাদেশে নিযুক্ত রাশিয়ার রাষ্ট্রদূতের সঙ্গে বৈঠক শেষ সাংবাদিকদেরকে এ কথা বলেন তিনি।

মন্ত্রিসভার আকার বাড়ার গুঞ্জনের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে ওবায়দুল কাদের বলেন, এটা প্রধানমন্ত্রী বলতে পারেন। তবে এখানে সময় মত কিছু জায়গায়, যেমন শ্রম মন্ত্রণালয় ও সাংস্কৃতি মন্ত্রণালয় এগুলোতে কোনো না কোনো সময় মন্ত্রী আসবে।

বিএনপির আন্দোলন নিয়ে এক প্রশ্নে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের বলেন, বিএনপির এই যে লিফলেট বিতরণ, এটা একটা অ্যাকশন প্রোগ্রাম, এই আন্দোলনে কোনো লাভ নেই। দেশে ইস্যুভিক্তিক আন্দোলনের এটাই যদি চেহারা হয়, তাহলে বিরোধী দল হিসেবে বিএনপি খাদের কত গভীরে সেটাই বোঝা যাচ্ছে। কিনারায় ছিল, এখন গভীরে, খাদে পড়ে গেছে।

বিএনপির ১৩ জন নেতাকর্মী জেলখানায় মারা গেছে বলে দাবি দলটি করেছে, সে বিষয়ে প্রশ্ন করলে ওবায়দুল কাদের বলেন, তালিকাটা প্রকাশ করতে বলুন, কবে মারা গেল? কীভাবে মারা গেল? কোন জেলে মারা গেল? কোন কাস্টডিতে মারা গেল? সেই তালিকাটা প্রকাশ করতে বলুন।

ইএইচ

Link copied!