Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

বঙ্গবন্ধুর জন্মদিনে বায়তুল মোকাররমে বিশেষ দোয়া

আমার সংবাদ ডেস্ক

আমার সংবাদ ডেস্ক

মার্চ ১৭, ২০২৪, ০৭:৩৭ পিএম


বঙ্গবন্ধুর জন্মদিনে বায়তুল মোকাররমে বিশেষ দোয়া

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে বায়তুল মোকাররমে আলোচনা সভা, কোরআনখানি ও বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকাল সাড়ে ৫টায় ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে এই কর্মসূচি পালিত হয়েছে।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম হাফেজ মাওলানা মো. মিজানুর রহমান।

তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের শহিদ সব সদস্যদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া করেন।

এ সময় ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মু. আ. হামিদ জমাদ্দার, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মু. আ. আউয়াল হাওলাদার, ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের কর্মকর্তাবৃন্দ, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) ড. মহা. বশিরুল আলম, মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের পরিচালক এএসএম শফিউল আলম তালুকদার, প্রতিটি জেলা ও উপজেলায় একটি করে ৫৬৪টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন প্রকল্পের পরিচালক মো. নজিবুর রহমান, ইসলামিক ফাউন্ডেশনের সচিব (অতিরিক্ত দায়িত্ব) আবু সাঈদ, পরিচালকবৃন্দ, উপপরিচালকবৃন্দ, কর্মকর্তা-কর্মচারী ও সাধারণ মুসল্লিগণ উপস্থিত ছিলেন।

অন্যদিকে, বেলা ১১টায় ধানমন্ডির-৩২ নম্বরে ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালকের নেতৃত্বে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ ছাড়া জাতির পিতার জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আজ ইসলামিক ফাউন্ডেশনের সব বিভাগীয় ও জেলা কার্যালয়, ৫৪টি ইসলামিক মিশন, ৮টি ইমাম প্রশিক্ষণ অ্যাকাডেমিতে জাতীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

ইএইচ

Link copied!